Advertisement
১৪ সেপ্টেম্বর ২০২৪
Habra Incident

সাত বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ, হাবড়ায় গ্রেফতার প্রতিবেশী যুবক, রাস্তা অবরোধ স্থানীয়দের

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, সাত বছরের শিশুকন্যাকে স্থানীয় একটি বিদ্যালয়ের পিছনে নিয়ে গিয়ে ধর্ষণ করেন প্রতিবেশী এক যুবক। ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্তের বাড়ি ঘেরাও করেন স্থানীয়রা।

—প্রতীকী ছবি

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাবড়া শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৫:৫৪
Share: Save:

সাত বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকার এই ঘটনায় দোষীর শাস্তি চেয়ে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয়দের তরফে দাবি করা হয়, ঘটনার কথা জানাজানি হতেই এলাকা ছেড়ে চম্পট দিয়েছেন অভিযুক্ত যুবক। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে যায় হাবড়া থানার পুলিশ। অভিযুক্তকে না পেয়ে প্রথমে আটক করা হয় তাঁর মা এবং দাদাকে। পরে স্বরূপনগর এলাকা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, সাত বছরের শিশুকন্যাকে স্থানীয় একটি বিদ্যালয়ের পিছনে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বছর ত্রিশের প্রতিবেশী এক যুবক। ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্তের বাড়ি ঘেরাও করেন স্থানীয়েরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ এলাকায় এলে স্থানীয়দের একাংশ পুলিশ আধিকারিকদের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন। টায়ার ফেলে রাস্তা অবরোধ করা হয়।

স্থানীয় এক বাসিন্দার কথায়, “পুলিশ এসে বলছে, এলাকা খালি করুন। আমরা বললাম বিচার না পেলে আমরা এলাকা খালি করব না। আমরা বললাম অভিযুক্তের বাড়ি জ্বালিয়ে দেব। পুলিশ আমাদের বলছে মস্তানি করছি। আমরা বিচার ছাড়া কিছুই চাইছি না।” স্থানীয় একটি সূত্র মারফত জানা গিয়েছে, অভিযুক্ত যুবক আগেও এক বার ধর্ষণের মামলায় জেলে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Habra Rape case arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE