Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

মাথায় গজিয়েছে ‘হাতির শুঁড়’, পরিষ্কার করতে কী করলেন মহিলা? ভাইরাল হল ভিডিয়ো

বেসিনের সামনে দাঁড়িয়ে গুস্তাভো তাঁর চুল নিয়ে ঝুঁকে পড়েছেন। চুলের গোছা এমন ভাবে ধরে রয়েছেন যে তা দেখে মনে হচ্ছে, মাথার উপর হাতির শুঁড় গজিয়েছে।

Woman attempts to apply shampoo on her elephant trunk like hair, video went viral

চুল না ‘হাতির শুঁড়’? ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৪:৩৪
Share: Save:

মাথায় চুল কই? এ যেন ‘হাতির শুঁড়’! তাই ধুয়েমুছে পরিষ্কার করার চেষ্টায় রয়েছেন মহিলা। ব্যবহার করে ফেললেন এক বোতল শ্যাম্পুও। কিন্তু তাতে বিশেষ লাভ হল না তাঁর। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

গুস্তাভো ফ্রাঙ্কো নামে এক মহিলা তাঁর কেশ পরিচর্যার একটি ভিডিয়ো তাঁর ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, বেসিনের সামনে দাঁড়িয়ে গুস্তাভো তাঁর চুল নিয়ে ঝুঁকে পড়েছেন। চুলের গোছা এমন ভাবে ধরে রয়েছেন যে তা দেখে মনে হচ্ছে, মাথার উপর হাতির শুঁড় গজিয়েছে। দশ বছরের বেশি সময় ধরে তিনি চুল পরিষ্কার করেননি। তাই জট পাকিয়ে তাঁর চুল শক্ত হয়ে গিয়েছে। বহু বছর পর শ্যাম্পু ব্যবহার করে চুল পরিষ্কার করতে গিয়ে তিনি দেখেন যে শ্যাম্পুর কৌটো ফাঁকা হয়ে গিয়েছে। তবুও চুলের জট ছাড়াতে পারলেন না তিনি।

ভিডিয়োটি দেখে এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘চুলের অবস্থা খুবই খারাপ। ময়লা জমে শক্ত হয়ে গিয়েছে।’’ অন্য এক নেটাগরিকের মন্তব্য, ‘‘এই চুল কাটিয়ে ফেলা ছাড়া আর উপায় নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE