Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
throwing cash in air

ব্যস্ত রাস্তায় নোটের বৃষ্টি, টাকা কুড়োতে হুড়োহুড়ি! ইউটিউবারের কাণ্ডে যানজট, বিশৃঙ্খলা

ব্যস্ত রাস্তার মাঝে টাকা উড়িয়ে দিতে দেখা গিয়েছে এক ভিডিয়োয়। পাওয়ার হর্ষ ওরফে মহাদেব নামে এক ইউটিউবার ও ইনস্টাগ্রামার সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার লক্ষ্য এই কাণ্ড ঘটিয়েছেন।

Video of Youtuber tossing cash into the air goes viral

টাকা ওড়ানোর দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৬:৪৫
Share: Save:

দিনেদুপুরে জনবহুল রাস্তায় উড়ছে কড়কড়ে নোট। থমকে গেল সব যানবাহন। মাঝরাস্তায় গাড়ি দাঁড় করিয়ে টাকা কুড়োনোর ধুম পড়ে গেল মুহূর্তে। যানজট ও বিশৃঙ্খলা এমন অবস্থায় পৌঁছয় যে পুলিশও পরিস্থিতি সামলাতে হিমশিম খেয়ে যায়। কিন্তু কোথা থেকে এল এই উড়ন্ত টাকা? হায়দরাবাদের এক ইউটিউবারের কীর্তি এটি। ব্যস্ত রাস্তার মাঝে তাঁকে হাওয়ায় টাকা উড়িয়ে দিতে দেখা গিয়েছে এক ভিডিয়োয়। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

পাওয়ার হর্ষ ওরফে মহাদেব নামে এক ইউটিউবার ও ইনস্টাগ্রামার সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার লক্ষ্যে এই কাণ্ড ঘটিয়েছেন। হায়দরাবাদের কুকাটপল্লি এলাকায় তোলা ওই ভিডিয়োটিতে দেখা গিয়েছিল, যুবক রাস্তায় চলন্ত গাড়ির মধ্যে দাঁড়িয়ে আছেন। তার পর একগোছা নোট হাওয়ায় উড়িয়ে দিলেন।

পথচলতি মানুষ বাইক ও অটোরিকশা থেকে নেমে টাকা সংগ্রহের জন্য হাতাহাতি করায় ব্যাপক বিশৃঙ্খলা ও দুর্ঘটনা ঘটার মতো পরিস্থিতি তৈরি হয়। আরও একটি ভিডিয়োয় বাইকের পিছনে দাঁড়িয়ে টাকা ছড়াতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়ো দেখে অনেকেই এই আচরণের নিন্দা করেছেন৷ ইউটিউবারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবিও উঠেছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE