Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

চলন্ত বাইকের চেনে আটকে গেল ওড়না, ফাঁস লেগে গেল তরুণীর গলায়! তার পর...

বাইক চালানোর সময় তরুণীর ওড়না বাইকের চেনের সঙ্গে আটকে যায়। তিনি ব্রেকে পা দিয়ে বাইক থামিয়ে ফেলেন।

বাইকের চেনের সঙ্গে ওড়না আটকে তরুণীর গলায় ফাঁস।

বাইকের চেনের সঙ্গে ওড়না আটকে তরুণীর গলায় ফাঁস। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১০:৩১
Share: Save:

বাইক নিয়ে মাঝেম‌ধ্যেই ঘুরতে বেরিয়ে পড়েন তরুণী। সমাজমাধ্যমের পাতায় সে সব ভিডিয়ো পোস্টও করেন। কিন্তু সেই কাজ করতে গিয়েই বিপদের মুখে পড়লেন তিনি। গলায় ওড়না জড়িয়ে, হেলমেট পরে বাইক চালাচ্ছিলেন তিনি। পিছনে বসেছিলেন এক মহিলা আরোহী। হঠাৎ হাওয়ার বেগে বাইকের চেনের সঙ্গে তরুণীর ওড়না আটকে যায়। ফাঁস লেগে ওড়নার টানে মাথা নিচু হয়ে যায় তরুণীর। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সম্প্রতি সুনীতা মনোহর মোরে নামে এক তরুণী তাঁর ইনস্টাগ্রামের পাতায় নিজের একটি ভিডিয়ো পোস্ট করে জানান, বাইক চালানোর সময় তাঁর ওড়না বাইকের চেনের সঙ্গে আটকে যায়। তিনি ব্রেকে পা দিয়ে বাইক থামিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গে সেখানে লোকজন জড়ো হয়ে যান এবং তাঁকে বিপদ থেকে রক্ষা করেন। ভিডিয়োয় দেখা যায়, সুনীতার পিছনে আরও এক মহিলা বসেছিলেন। ওড়না আটকে যাওয়ার সঙ্গে সঙ্গে সুনীতা বাইকের ব্রেক কষে দাঁড়িয়ে পড়েন। পিছনে বসে থাকা মহিলা নেমে পড়ে সুনীতাকে সাহায্য করার চেষ্টা করেন। এমনকি আশপাশের লোকজনও জড়ো হয়ে যান।

বাইকের সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি সুনীতার গলা থেকে ওড়নার ফাঁস খুলে দেন। সঙ্গে সঙ্গে বাইক থেকে নেমে যান সুনীতা। তার পর বাইকটি পিছিয়ে চেন থেকে ধীরে ধীরে ওড়নাটি বার করেন কয়েক জন। এই ঘটনার ভিডিয়ো পোস্ট করে সুনীতা লেখেন, ‘‘আমি মনের আনন্দে বাইক চালাচ্ছিলাম। হঠাৎ আমার ওড়নাটি বাইকের চেনের সঙ্গে আটকে যায়। গলায় আঘাতও পেয়েছি আমি। কিন্তু আশপাশের লোকজন আমায় যে ভাবে ওই সময় সাহায্য করেছেন তা আমি কখনও ভুলতে পারব না। আমি সত্যিই তাঁদের কাছে কৃতজ্ঞ থাকব। তবে আমি সকলকে সতর্ক করতে চাই। বাইক চালানোর সময় কেউ গায়ে ওড়না জড়াবেন না। এমনকি মহিলা আরোহীরাও বিষয়টি মাথায় রাখবেন। এ বার ভাগ্য আমাকে সঙ্গ দিয়েছিল। বাইক চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video bike accident Mumbai Bike Rider
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE