Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Gift To Pet Dog

কুকুরের গলায় সোনার হার! পোষ্যের জন্মদিনে আড়াই লক্ষের উপহার দিলেন মহিলা

টাইগারের জন্মদিন বিশেষ ভাবে পালন করতে চেয়েছিলেন তার মালকিন সরিতা সালদনহা। সেই কারণে গয়নার দোকানে গিয়েছিলেন সরিতা।

পোষ্যের উপহার।

পোষ্যের উপহার। —ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৭:০৯
Share: Save:

বাঁদরের গলায় মুক্তোর মালা, এই প্রবাদ প্রায়শই শোনা যায়। কিন্তু কুকুরের গলায় সোনার হার! এই দৃশ্যই ধরা পড়ল মুম্বইয়ের চেম্বুরের একটি গয়নার দোকানে। সেই দোকানের ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলা তাঁর পোষ্য কুকুরকে সঙ্গে নিয়ে সেই দোকানে হাজির হয়েছেন। তাঁর পোষ্যের গলায় পরিয়ে দিচ্ছেন একটি সোনার হার।

সংস্থার তরফে জানানো হয় যে, ওই পোষ্যের নাম টাইগার। টাইগারের জন্মদিন বিশেষ ভাবে পালন করতে চেয়েছিলেন তার মালকিন সরিতা সালদনহা। সেই কারণে গয়নার দোকানে গিয়েছিলেন সরিতা। সেখান থেকে পোষ্যের জন্য সোনার হার কেনেন তিনি। আড়াই লক্ষ টাকা খরচ করে সেই হার কেনেন সরিতা।

সংস্থার তরফে জানানো হয়, এই হারের ওজন ৩৫ গ্রাম। টাইগারের গলার সোনার হার পরানোর পর সে লেজ নাড়াতে শুরু করে। ভিডিয়োয় এই দৃশ্য দেখে নেটব্যবহারকারীদের একাংশ সরিতার প্রশংসা করেন। তবে অধিকাংশের দাবি, পোষ্যের জন্য এত দামি উপহার না কিনে দরিদ্রদের সেই টাকায় খাওয়াতে পারতেন। সরিতা নাকি সব লোক দেখানোর জন্য করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog gold Chain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE