Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Travel Influencer Died

রিল বানানোই কাল হল! মহারাষ্ট্রে খাদে পড়ে মৃত্যু তরুণী প্রভাবীর

বর্ষার মরসুমে মঙ্গলবার মহারাষ্ট্রের রায়গড় জেলার কুম্ভে জলপ্রপাতে ঘুরতে গিয়েছিলেন অনভি। অনুগামীদের জন্য রিল ভিডিয়ো বানাবেন বলে খাদের ধারে চলে যান তিনি।

অনভি কামদার।

অনভি কামদার। —ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১০:২৬
Share: Save:

পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট। কিন্তু নেশা ভ্রমণ। তাই সুযোগ পেলেই কখনও একা, কখনও বা বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে পড়তেন তরুণী। ঘুরতে ভালবাসতেন বলে ইনস্টাগ্রামের পাতায় ভ্রমণ সংক্রান্ত তথ্য দিয়ে রিল ভিডিয়ো পোস্ট করতেন তিনি। মুম্বইয়ের বাসিন্দা অনভি কামদারের অনুগামীর সংখ্যা আড়াই লক্ষেরও বেশি। মঙ্গলবার বর্ষার মরসুমে মহারাষ্ট্রের রায়গড় জেলার কুম্ভে জলপ্রপাতে ঘুরতে গিয়েছিলেন অনভি। তাঁর সঙ্গে ছিলেন সাত জন বন্ধুও। অনুগামীদের জন্য রিল ভিডিয়ো বানাবেন বলে খাদের ধারে চলে যান তিনি। কিন্তু সামলাতে না পেরে পা পিছলে পড়ে যান অনভি।

সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশকে খবর দেন তাঁর বন্ধুরা। পুলিশের পাশাপাশি তরুণীকে খাদ থেকে উদ্ধার করতে সেখানে পৌঁছে যায় উপকূলরক্ষীরাও। পুলিশ জানায়, খাদের গভীরতা ৩০০ থেকে ৩৫০ ফুটের কাছাকাছি। ভরা বর্ষায় সেখানকার পরিস্থিতি খুব খারাপ ছিল। অনবরত খাদের মধ্যে ভারী পাথর পড়ে যাচ্ছিল বলে দাবি করে পুলিশ। শেষ পর্যন্ত ছ’ঘণ্টার চেষ্টায় তরুণীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যুর কোলে ঢলে পড়েন তরুণী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE