Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

মুখ কোথায়? মাথায় লাল ঘোমটা দিয়ে দিল্লির বাসে ঘুরে বেড়াচ্ছেন ‘মুখহীন’ তরুণী!

তরুণীর আচরণ দেখে সন্দেহ হওয়ায় ভিডিয়ো করতে শুরু করেন তাঁরা। বার বার মুখ দেখানোর জন্য তরুণীকে অনুরোধ করতে থাকেন তাঁরা। অনুরোধ রাখতে ঘোমটা সরাতেই সকলে চমকে যান।

‘Faceless woman’ taking public transport, travelling in Delhi bus

মুখ কোথায়? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৪:৪৪
Share: Save:

রাতের দৃশ্য। রাজধানীর রাস্তায় চলছে প্রায় ফাঁকা বাস। খুব বেশি যাত্রীকে দেখা যাচ্ছে না। শুধু রয়েছেন এক তরুণী। তাঁর মাথা লাল ঘোমটা দিয়ে ঢাকা। মুখ দেখা যাচ্ছে না। জানলার দিকে এমন ভাবে ঘুরে বসে রয়েছেন, যেন মুখ লুকোতে চাইছেন তিনি। বাসে সেই সময় ছিলেন আরও দু’তিন জন। তরুণীর আচরণ দেখে সন্দেহ হওয়ায় ভি়ডিয়ো করতে শুরু করেন তাঁরা। বার বার মুখ দেখানোর জন্য তরুণীকে অনুরোধ করতে থাকেন তাঁরা। অনুরোধ রাখতে ঘোমটা সরাতেই সকলে চমকে যান। মুখ কোথায়? তরুণীর যে চোখ-কান-নাক কিছুই নেই!

সমাজমাধ্যমে অভয় মিশ্র নামে এক তরুণ ‘মুখহীন’ তরুণীর ভিডিয়োটি পোস্ট করেছেন (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটি পোস্ট করে তিনি দাবি করেন, দিল্লির উত্তমনগর বাস টার্মিনালের কাছে এই তরুণীকে দেখা গিয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে যে, বাসে উপস্থিত অন্যরা বার বার ওই তরুণীকে ঘোমটা সরিয়ে মুখ দেখানোর জন্য অনুরোধ করছিলেন। তরুণী তার উত্তরে বলেন, ‘‘আমার কোনও মুখই নেই। আপনারা কী দেখবেন?’’

বার বার জোরাজুরির পর তরুণী তাঁর মাথা থেকে লাল রঙের ঘোমটা সরান। দেখা যায়, তিনি সত্যিই মুখহীন। চোখ-নাক-কান-ঠোঁট কিছুই দেখা যাচ্ছে না তাঁর। এই দৃশ্য দেখে চমকে যান বাসের অন্য যাত্রীরা। তরুণীকে সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে যেতে বলেন তাঁরা। ভিডিয়োটি দেখার পর অধিকাংশ নেটব্যবহারকারীরা ভয় প্রকাশ করেছেন। তাঁদের দাবি, দিল্লির বাসে নাকি ‘পেত্নী’ ঘুরে বেড়াচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Viral Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE