Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Relationship

প্রেমিককে বিয়ে নয়, ৬৮০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে তুতো ভাইকে বিয়ে করলেন তরুণী

জানা যায় যে, তরুণীর দীর্ঘকালীন প্রেমিক আসলে তাঁর তুতো ভাই। তুতো ভাইয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। ভিডিয়োটি দেখে নেটব্যবহারকারীদের একাংশ অবাক হয়ে যান।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১১:৫৪
Share: Save:

ভালবাসার জন্য অনেকে সাত সমুদ্র তেরো নদী পারও করে ফেলেন। ব্রিটেনের তরুণী তাঁর জীবনসঙ্গীর জন্য মাত্র ৬৮০০ কিলোমিটার পথ অতিক্রম করেছেন। তা-ও আবার আকাশপথে। সমাজমাধ্যমে সম্প্রতি একটি ভিডিয়ো দেখা যাচ্ছে যেখানে এক মহিলাকে তাঁর কন্যার বিয়‌ের জন্য প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। বিমানবন্দরে কনেযাত্রী নিয়ে উপস্থিত তিনি।

জানা যায়, দীর্ঘকালীন প্রেমিকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁর কন্যা। ব্রিটেন থেকে ডমিনিকান প্রজাতন্ত্রে কনেযাত্রী নিয়ে যাচ্ছেন তিনি। আকাশপথে ৬৮০০ কিলোমিটার পথ অতিক্রম করে যাচ্ছেন তাঁরা। পরে জানা যায় যে, তরুণীর দীর্ঘকালীন প্রেমিক আসলে তাঁর তুতো ভাই। তুতো ভাইয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

ভিডিয়োটি দেখে নেটব্যবহারকারীদের একাংশ অবাক হয়ে যান। কিন্তু এই ভিডিয়োটি আসলে একটি টেলিভিশন শোয়ের অংশ। ১৯৯৮ সালে ‘আইটিভি এয়ারলাইন’ নামে একটি অনুষ্ঠান সম্প্রচারিত হত। সেই শোয়ের একটি অংশ রেকর্ড করে সমাজমাধ্যমে পোস্ট করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Marriage Britain flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE