Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani's Childhood Picture

বিয়ের পরেই অনন্তের ছোটবেলার ছবি প্রকাশ্যে, তখনও কি পৃথুল ছিলেন মুকেশ-পুত্র?

অনন্তের বিয়ের প্রীতিভোজের আসরেও উপস্থিত ছিলেন ললিতা। অনন্তকে জড়িয়ে ধরে একটি ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি।

অনন্ত অম্বানী।

অনন্ত অম্বানী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৬:৫৩
Share: Save:

শুক্রবার মুম্বইয়ের জিয়ো ওয়ার্ল্ড কনভেশন সেন্টারে দীর্ঘকালীন প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী। তিন দিন ধরে মুম্বই শহর মুড়ে ছিল আড়ম্বরে। তবে বিয়ের পরেই অনন্তের একটি ছবি নিয়ে চর্চা শুরু হয়েছে। সমাজমাধ্যমে অনন্তের ছো়টবেলার ছবি পোস্ট করেছেন তাঁর ন্যানি ললিতা ডিসিলভা। তার পরেই হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে।

ইনস্টাগ্রামের পাতায় ললিতা যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যায়, ললিতার হাত ধরে রয়েছেন অনন্ত। অনন্তের পরনে লাল টি-শার্ট এবং হাফ প্যান্ট, মাথায় টুপি। হাতে মিকি মাউস আঁকা একটি বেলুনও ধরে রয়েছেন অনন্ত। ছবিটি পোস্ট করে ললিতা লেখেন, ‘‘প্যারিসের ডিজ়নি ওয়ার্ল্ডে অনন্তের সঙ্গে আমি। সেই সময় থেকেই আমি শিশুদের দেখাশোনা করার কাজ শুরু করেছিলাম। ছোটবেলায় অনন্ত খুব ভাল ছেলে ছিল। এখনও ওকে পরিবারের সকলে খুব ভালবাসেন। ওর জীবনের এই বিশেষ দিনে আমি ভালবাসা জানাই। ঈশ্বর এই নবদম্পতির মঙ্গল করুন।’’

অনন্তের বিয়ের প্রীতিভোজের আসরেও উপস্থিত ছিলেন ললিতা। অনন্তকে জড়িয়ে ধরে একটি ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। মুকেশ অম্বানী এবং নীতা অম্বানীর প্রতি কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি ললিতা।

নেটাগরিকদের কাছে পরিচিত মুখ ললিতা। বলি তারকা সইফ আলি খান এবং করিনা কপূর খানের পুত্র তৈমুরের সঙ্গে ছবিশিকারিদের ক্যামেরার লেন্সে হামেশাই ধরা পড়তেন তৈমুরের ন্যানি ললিতা। সইফ-করিনার কনিষ্ঠ পুত্র জেহ্ও বড় হচ্ছে ললিতার সাহচর্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE