Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Today’s Sports Events

ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে নামছে পাকিস্তান, রয়েছে মহিলাদের টি২০ বিশ্বকাপ, ছোটদের টেস্টও

সোমবার সারা দিনই রয়েছে বিভিন্ন ক্রিকেট ম্যাচ। ঘরের মাঠে আবার টেস্ট সিরিজ় খেলতে নামছে পাকিস্তান। এ বার সামনে ইংল্যান্ড। মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা খেলবে একে অপরের বিরুদ্ধে। সকাল থেকে রয়েছে ছোটদের টেস্টও।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ০৬:৫৩
Share: Save:

সোমবার সারা দিনেই রয়েছে বিভিন্ন ক্রিকেট ম্যাচ। বাংলাদেশের কাছে টেস্ট সিরিজ়ে হারের পর ঘরের মাঠে আবার টেস্ট সিরিজ় খেলতে নামছে পাকিস্তান। এ বার তাদের সামনে ইংল্যান্ড। শান মাসুদের দল ঘুরে দাঁড়াতে পারবে? সেই ম্যাচের দিকে নজর থাকবে।

মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা খেলবে একে অপরের বিরুদ্ধে। সকাল থেকে রয়েছে ছোটদের টেস্টও। এ ছাড়া ভারত-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ়ের খবরের দিকে নজর থাকবে।

ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট পাকিস্তানের

বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজ় হারিয়েছে পাকিস্তান। এ বার তাদের সামনে ইংল্যান্ড। সোমবার থেকে প্রথম টেস্ট শুরু হচ্ছে মুলতানে। এমনিতেই দলে যে সব ঠিক নেই তা বোঝা গিয়েছে। সম্মানরক্ষা করতে পারবেন শান মাসুদেরা? সকাল সাড়ে ১০টা থেকে শুরু খেলা। দেখা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে।

চলছে ভারত বনাম বাংলাদেশ টি২০ সিরিজ়, দ্বিতীয় ম্যাচের আগে সূর্য, রিঙ্কুদের সব খবর

গ্রাফিক: সনৎ সিংহ।

ভারত-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম ম্যাচ হয়েছে রবিবার। সেই ম্যাচে সাত উইকেটে অনায়াসে জিতেছে ভারত। দ্বিতীয় ম্যাচ বুধবার। ভারত কি সে দিনই সিরিজ় জিততে পারবে? সিরিজ়‌ের সব খবরের দিকে চোখ থাকবে।

মহিলাদের টি২০ বিশ্বকাপে ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে রয়েছে গ্রুপ ‘বি’-এর খেলা। মুখোমুখি ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা। দুই দলই নিজেদের প্রথম ম্যাচ জিতেছে। এই ম্যাচ যারা জিতবে তারাই সেমিফাইনালের দিকে এক পা বাড়িয়ে রাখবে। খেলা শুরু সন্ধ্যা ৭.৩০টা থেকে। দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেল এবং হটস্টার অ্যাপে।

ছোটদের দ্বিতীয় টেস্টে ভারত বনাম অস্ট্রেলিয়া

ছোটদের প্রথম টেস্টে টান টান ম্যাচে অস্ট্রেলিয়াকে দুই উইকেটে হারিয়ে দিয়েছিল ভারত। দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে চেন্নাইয়ে সোমবার থেকে। এই টেস্ট ভারত জিতলে বা ড্র হলে সিরিজ়‌ও জিতবে তারা। সকাল ৯.৩০টা থেকে শুরু খেলা। তবে এই ম্যাচ টিভিতে কোথাও দেখাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE