Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Today’s sports events

ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে খেলবে মোহনবাগান, নতুন মরসুম শুরু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর

ডুরান্ডে কোয়ার্টার ফাইনালে খেলবে মোহনবাগান। পঞ্জাব এফসি-র বিরুদ্ধে ম্যাচ। নতুন মরসুম শুরু হয়ে গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ০৭:৫৬
Share: Save:

ডুরান্ড কাপে আজ কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলতে নামছে মোহনবাগান। পঞ্জাব এফসি-র বিরুদ্ধে খেলতে হবে সবুজ-মেরুনকে। কলকাতার আর এক দল ইস্টবেঙ্গল বুধবার হেরে গিয়েছে কোয়ার্টারে। মোহনবাগান কি পারবে শেষ চারে উঠতে?

শুরু হয়ে গেল সৌদি প্রো লিগ। নতুন মরসুমে মাঠে নামলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কেমন খেললেন সিআর৭? এই ম্যাচের সব খবর।

ডুরান্ডে মোহনবাগানের কোয়ার্টার ফাইনাল ম্যাচ, বিপক্ষে পঞ্জাব

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে আজ খেলবে মোহনবাগান। বিপক্ষে পঞ্জাব এফসি। জামশেদপুরে এই ম্যাচ খেলতে গিয়ে মাঠ এবং ঘর নিয়ে সমস্যায় পড়েছে মোহনবাগান। সেমিফাইনালে কি উঠতে পারবে সবুজ-মেরুন? খেলা শুরু বিকেল ৪টে থেকে। সন্ধ্যা ৭টা থেকে রয়েছে বেঙ্গালুরু বনাম কেরালা ব্লাস্টার্স কোয়ার্টার ফাইনাল। এই ম্যাচ যুবভারতীতে। দু’টি ম্যাচই দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

মরসুম শুরু হয়ে গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর, সৌদি প্রো লিগে মাঠে নামলেন, কেমন খেললেন সিআর৭?


শুরু হয়ে গেল সৌদি প্রো লিগ। নতুন মরসুমে খেলা হয়ে গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তাঁর আল নাসারের ম্যাচ ছিল আল রায়েদের সঙ্গে। কেমন খেললেন রোনাল্ডো? এই ম্যাচের সব খবর।

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের তৃতীয় দিনের খেলা

রাওয়ালপিন্ডিতে চলছে পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্ট। আজ তৃতীয় দিনের খেলা শুরু সকাল ১১টা থেকে। ভারতে টেলিভিশন বা মোবাইলে এই ম্যাচের কোনও সম্প্রচার হচ্ছে না।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা প্রথম টেস্টের তৃতীয় দিনের খেলা

ইংল্যান্ড-শ্রীলঙ্কা টেস্টও চলছে। এই টেস্টেও আজ তৃতীয় দিনের খেলা। বিকেল ৩:৩০ থেকে খেলা শুরু। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE