Advertisement
১৪ অক্টোবর ২০২৪
Today’s Sports Events

রঞ্জি ট্রফিতে জিততে পারবে বাংলা? নেশনস লিগে দু’টি বড় ম্যাচ, রয়েছে মহিলাদের টি২০ বিশ্বকাপ

রঞ্জি ট্রফিতে প্রথম ম্যাচেই জয়ের সামনে রয়েছে বাংলা। উত্তরপ্রদেশকে তাদেরই মাঠে হারানোর সামনে তারা। বাংলা কি জিততে পারবে? উয়েফা নেশনস লিগে একাধিক বড় ম্যাচ রয়েছে। সঙ্গে থাকছে ভারত-নিউ জ়িল্যান্ড সিরিজ়ের খবর এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ০৬:৫৪
Share: Save:

রঞ্জি ট্রফিতে প্রথম ম্যাচেই জয়ের সামনে রয়েছে বাংলা। বোলারদের সাফল্য এবং ব্যাটারদের আগ্রাসী খেলায় উত্তরপ্রদেশকে তাদেরই মাঠে হারানোর সামনে তারা। বাংলা কি জিততে পারবে?

উয়েফা নেশনস লিগে একাধিক বড় ম্যাচ রয়েছে। ফ্রান্স, বেলজিয়াম, নেদারল্যান্ডস, জার্মানি, ইটালি একই দিনে নামছে। সব ম্যাচ দেখার সুযোগ থাকছে। সঙ্গে থাকছে ভারত-নিউ জ়িল্যান্ড সিরিজ়ের খবর এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ।

রঞ্জি ট্রফির প্রথম ম্যাচে জিততে পারবে বাংলা?

রঞ্জি ট্রফিতে উত্তরপ্রদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলছে বাংলা। প্রথম ইনিংসে লিড নিয়েছে তারা। দ্বিতীয় ইনিংসে এখনও পর্যন্ত একটিও উইকেট পড়েনি। সোমবার চতুর্থ দিনের খেলা। বাংলার কাছে জয়ের ভাল সুযোগ রয়েছে। এ ছাড়াও রঞ্জিতে একই সঙ্গে চলছে আরও ১৪টি ম্যাচ। খেলা দেখা যাবে জিয়ো সিনেমা অ্যাপে।

উয়েফা নেশনস লিগে দুই বড় ম্যাচ, নামছে জার্মানি, ইটালি, ফ্রান্স

গ্রাফিক: সনৎ সিংহ।

উয়েফা নেশনস লিগে একই দিনে দু’টি বড় ম্যাচ রয়েছে। ফ্রান্সের মুখোমুখি হচ্ছে বেলজিয়াম। আর একটি ম্যাচে জার্মানি খেলবে নেদারল্যান্ডসের বিপক্ষে। এ ছাড়া রয়েছে ইটালি-ইজ়রায়েল, বসনিয়া ও হার্জেগোভিনা-হাঙ্গেরি, আইসল্যান্ড-তুরস্ক, এস্তোনিয়া-সুইডেন, ইউক্রেন-চেকিয়া, ওয়েলস-মন্টেনেগ্রো ম্যাচ। সবক’টি ম্যাচ রাত ১২.৩০টা থেকে। রাত ৯.৩০ থেকে থেকে রয়েছে আজারবাইজান-স্লোভাকিয়া, জর্জিয়া-আলবেনিয়া ম্যাচ। খেলা দেখা যাবে সোনি নেটওয়ার্কের চ্যানেল এবং সোনি লিভ অ্যাপে।

ভারত বনাম নিউ জ়িল্যান্ড প্রথম টেস্টের আগে সব খবর

বুধবার থেকে শুরু হচ্ছে প্রথম টেস্ট। খেলোয়াড়েরা ইতিমধ্যেই জড়ো হওয়া শুরু করেছেন বেঙ্গালুরুতে। কবে থেকে ভারত অনুশীলনে নামবে তা এখনও ঠিক হয়নি। সেই টেস্টের আগে সমস্ত খবরের দিকে চোখ থাকবে।

মেয়েদের টি২০ বিশ্বকাপে পাকিস্তান বনাম নিউ জ়‌িল্যান্ড

বিশ্বকাপে এখনও খাতায়-কলমে টিকে রয়েছে পাকিস্তান। সোমবার অবশ্য নিউ জ়িল্যান্ডের কাছে সুযোগ রয়েছে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করার। তারা জিততে পারলে ভারতকে টপকে দ্বিতীয় হওয়ার সুযোগ থাকছে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল এবং হটস্টার অ্যাপে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE