Advertisement
১২ অক্টোবর ২০২৪
Today’s Sports Events

বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ়ের শেষ ম্যাচ সূর্যদের, রয়েছে রঞ্জি, টি২০ বিশ্বকাপ, রোনাল্ডোর ম্যাচ

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ়ের শেষ ম্যাচ আজ। রঞ্জিতে বাংলা-উত্তর প্রদেশ ম্যাচে দ্বিতীয় দিনের খেলা। রয়েছে টি২০ বিশ্বকাপের জোড়া ম্যাচ এবং নেশনস লিগ ফুটবলের আটটি ম্যাচ।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ০৭:০৮
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ের শেষ ম্যাচ আজ। সূর্যকুমার যাদবের দলের সামনে ৩-০ ফলে সিরিজ় জেতার লক্ষ্য। রঞ্জি ট্রফিতে বাংলা বনাম উত্তর প্রদেশ ম্যাচে আজ দ্বিতীয় দিনের খেলা। রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জোড়া ম্যাচ এবং ইউরোপের ফুটবলে নেশনস লিগের আটটি ম্যাচ।

ভারত হোয়াইট ওয়াশ করবে? বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচ

আজ ভারত বনাম বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ়ের শেষ ম্যাচ। প্রথম দু’টি ম্যাচে জিতে সিরিজ় পকেটে পুরে নিয়েছে সূর্যকুমার যাদবের ভারত। আজ জিতলে বাংলাদেশকে হোয়াইট ওয়াশ করবেন রিঙ্কু সিংহরা। খেলা শুরু সন্ধ্যা ৭টা থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

রঞ্জিতে ভাল শুরু করেও দিনের শেষে বেকায়দায় বাংলা, দ্বিতীয় দিন কি ঘুরে দাঁড়াবেন অনুষ্টুপেরা?

গ্রাফিক: সনৎ সিংহ।

রঞ্জি ট্রফিতে প্রথম দিন শুরুটা দারুণ করেছিল বাংলা। দ্বিতীয় উইকেটে ১৯৮ রান যোগ করেছিলেন দুই সুদীপ। শতরান করেন সুদীপ চট্টোপাধ্যায়। ৯০ রান করেন সুদীপ ঘরামি। কিন্তু অভিমন্যু ঈশ্বরণ, অনুষ্টুপ মজুমদারেরা ব্যর্থ। রান পাননি অভিষেক পোড়েল, ঋদ্ধিমান সাহাও। ফলে দিনের শেষে বেকায়দায় বাংলা। আজ দ্বিতীয় দিন কি ঘুরে দাঁড়াতে পারবে তারা? এ ছাড়াও রঞ্জিতে একই সঙ্গে চলছে আরও ১৫টি ম্যাচ। খেলছে বরোদা-মুম্বই, জম্মু ও কাশ্মীর-মহারাষ্ট্র, সার্ভিসেস-মেঘালয়, ত্রিপুরা-ওড়িশা, হায়দরাবাদ-গুজরাট, হিমাচল প্রদেশ-উত্তরাখণ্ড, রাজস্থান-পুদুচেরি, বিদর্ভ-অন্ধ্রপ্রদেশ, মধ্যপ্রদেশ-কর্ণাটক, হরিয়ানা-বিহার, কেরল-পঞ্জাব, অসম-ঝাড়খণ্ড, চণ্ডীগড়-রেল, ছত্তিশগড়-দিল্লি, তামিলনাড়ু-সৌরাষ্ট্র ম্যাচ।

টি২০ বিশ্বকাপে জোড়া ম্যাচ, নজর রাখবেন হরমনপ্রীতেরাও

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ দু’টি ম্যাচ। প্রথমে রয়েছে নিউ জ়িল্যান্ড বনাম শ্রীলঙ্কা ম্যাচ। ভারতের জন্য এই ম্যাচ গুরুত্বপূর্ণ। হরমনপ্রীত কউরদের শেষ চারে ওঠার ক্ষেত্রে এই ম্যাচে শ্রীলঙ্কার জেতা জরুরি। খেলা শুরু বিকেল ৩:৩০ থেকে। এর পর রয়েছে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ। খেলা সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

দেশের জার্সিতে খেলবেন রোনাল্ডো, উয়েফা নেশনস লিগে আটটি ম্যাচ

উয়েফা নেশনস লিগ ফুটবলে আজ আটটি ম্যাচ। খেলবে পর্তুগাল, স্পেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগালের সামনে পোল্যান্ড। স্পেন খেলবে ডেনমার্কের সঙ্গে। দু’টি ম্যাচই রাত ১২:১৫ থেকে। একই সময়ে রয়েছে বেলারুশ-নর্দার্ন আয়ারল্যান্ড, সার্বিয়া-সুইৎজারল্যান্ড, সাইপ্রাস-রোমানিয়া ম্যাচ। তার আগে সন্ধ্যা ৬:৩০ থেকে রয়েছে লিথুয়ানিয়া-কসোভো ম্যাচ। রাত ৯:৩০ থেকে খেলবে ক্রোয়েশিয়া-স্কটল্যান্ড এবং বুলগেরিয়া-লুক্সেমবুর্গো। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE