Advertisement
১০ অক্টোবর ২০২৪
Today’s sports events

টি-টোয়েন্টি সিরিজ়ে সূর্যদের দলের সব খবর, রয়েছে নেশনস লিগ ফুটবল, মহিলাদের বিশ্বকাপ

ভারত-বাংলাদেশের টি২০ সিরিজ়ে আর একটিই ম্যাচ বাকি। দুই শিবিরের সব খবর। নেশনস লিগ ফুটবলে ফ্রান্স, ইংল্যান্ড, ইটালির খেলা। রয়েছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ, ইংল্যান্ড-পাকিস্তান টেস্ট।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৪ ০৭:২৩
Share: Save:

ভারত বনাম বাংলাদেশের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আর একটিই ম্যাচ বাকি। এই ম্যাচের আগে দুই শিবিরের সব খবর। আবার শুরু হচ্ছে নেশনস লিগ ফুটবল। আজ রয়েছে ফ্রান্স, ইংল্যান্ড, ইটালির খেলা। রয়েছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ, ইংল্যান্ড-পাকিস্তান টেস্ট।

সিরিজ়ের শেষ টি-টোয়েন্টির আগে ভারত, বাংলাদেশের সব খবর

ভারত বনাম বাংলাদেশের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দু’টি ম্যাচ হয়ে গিয়েছে। শেষ ম্যাচ হবে শনিবার। হায়দরাবাদে খেলা। এই ম্যাচের আগে দুই শিবিরের সব খবর।

বিরতির পর শুরু হচ্ছে নেশনস লিগ ফুটবল, আজ রয়েছে ফ্রান্স, ইংল্যান্ড, ইটালির খেলা

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

বিরতির পর আবার শুরু হচ্ছে নেশনস লিগ ফুটবল। ইউরোপের দেশগুলিকে নিয়ে ফুটবল প্রতিযোগিতা। আজ রয়েছে ফ্রান্স, ইংল্যান্ড, ইটালির খেলা। ফ্রান্সের সামনে ইজ়রায়েল। ইংল্যান্ড খেলবে গ্রিসের সঙ্গে। ইটালি মুখোমুখি বেলজিয়ামের। তিনটি ম্যাচই রাত ১২:১৫ থেকে। একই সময়ে রয়েছে জিব্রাল্টার-সান মারিনো, ফিনল্যান্ড-আয়ারল্যান্ড, অস্ট্রিয়া-কাজাখস্তান, নরওয়ে-স্লোভেনিয়া, ফ্যারো আইল্যান্ড-আর্মেনিয়া ম্যাচ। তার আগে রাত ৯:৩০ থেকে রয়েছে মলডোভা-অ্যান্ডোরা এবং লাটভিয়া-নর্থ ম্যাসিডোনিয়া ম্যাচ। সব খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

মহিলাদের বিশ্বকাপে বাংলাদেশ মুখোমুখি ওয়েস্ট ইন্ডিজের

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ একটিই ম্যাচ। বাংলাদেশ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। দুটি দলেরই দুই ম্যাচ খেলে ২ পয়েন্ট। আজকের পর দু’দলেরই আর একটি করে ম্যাচ বাকি থাকবে। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

পাকিস্তানের বড় রানের জবাব দিচ্ছে ইংল্যান্ড, আজ চতুর্থ দিন

পাকিস্তানের বড় রানের জবাবে রানের পাহাড় তৈরি করছে ইংল্যান্ডও। সৌজন্যে জো রুট, হ্যারি ব্রুকের ব্যাটিং। দু’জনেই শতরান করেছেন। রান পেয়েছেন জ্যাক ক্রলি, বেন ডাকেটও। আজ চতুর্থ দিনের খেলা শুরু সকাল সাড়ে ১০টা থেকে। দেখা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE