Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Today’s Sports Events

যোগীরাজ্যে কলকাতা ডার্বি, মোহনবাগান না ইস্টবেঙ্গল, জিতবে কারা? রয়েছে প্যারালিম্পিক্স, ক্রিকেট

ডুরান্ড কাপে কলকাতা ডার্বি না হলেও সোমবার হতে চলেছে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশের লখনউয়ে। প্যারালিম্পিক্সে ভারত আর পদক পায় কি না, সে দিকে চোখ থাকবে। রয়েছে ইউএস ওপেন এবং ক্রিকেটে পাকিস্তান-বাংলাদেশের খেলাও।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৩৩
Share: Save:

ডুরান্ড কাপে কলকাতা ডার্বি হয়নি। কিন্তু সোমবার কলকাতা ডার্বি হতে চলেছে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশের লখনউয়ে। সেই খেলার দিকে নজর থাকবে।

পাশাপাশি, প্যারালিম্পিক্সে ভারত আর পদক পায় কি না, সে দিকে চোখ রাখতে হবে। রয়েছে ইউএস ওপেন এবং ক্রিকেটে পাকিস্তান-বাংলাদেশের খেলাও।

লখনউয়ে কলকাতা ডার্বি প্রদর্শনী ম্যাচে জিতবে কে?

ডুরান্ড কাপের কলকাতা ডার্বি দেখার সুযোগ হয়নি সমর্থকদের। তবে পড়শি রাজ্যে মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। তবে দুই প্রধানেরই রিজ়ার্ভ দল খেলবে এই ম্যাচে। সোমবার লখনউয়ের কেডি সিংহ স্টেডিয়ামে সন্ধ্যা ৬.৩০টা থেকে শুরু হবে ম্যাচ। দেখা যাবে ভারতীয় ফুটবল দলের ইউটিউব চ্যানেলে।

প্যারালিম্পিক্সের পঞ্চম দিন, ভারতের ঘরে কি আরও পদক আসবে সোমবার?

গ্রাফিক: সনৎ সিংহ।

প্যারালিম্পিক্সে ভারতের ঘরে ইতিমধ্যেই এসেছে পাঁচটি পদক। সোমবার কি আরও পদক আসতে পারে? দুপুর ১২টায় প্যারা ব্যাডমিন্টন মিক্সড ডাবলসে নামবেন সোলামালাই-সুমতি জুটি। মিক্সড ২৫ মিটার যোগ্যতা অর্জন পর্বে নামবেন নিহাল সিংহ, অমিত আহমেদ ভাট। প্যারা তিরন্দাজি কম্পাউন্ড বিভাগে নামবে ভারতীয় দল। খেলা দেখা যাবে ডিডি স্পোর্টস চ্যানেলে।

বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেনের অষ্টম দিন

নোভাক জোকোভিচ এবং কার্লোস আলকারাজ় ছিটকে যাওয়ায় কিছুটা হলেও ইউএস ওপেনের জৌলুস কমেছে। তবে আছেন এক নম্বর ইয়ানিক সিনার। তিনি সোমবার শেষ ষোলোর লড়াইয়ে নামবেন টমি পলের বিরুদ্ধে। পঞ্চম বাছাই ড্যানিল মেদভেদেভ খেলবে নুনো বোর্জেসের বিরুদ্ধে। মেয়েদের বিভাগে প্রথম বাছাই ইগা শিয়নটেক নামবে লুডমিলা সামসোনোভার বিরুদ্ধে। পঞ্চম বাছাই জেসমিল পাওলিনির ক্যারোলিনা মুচোভার বিরুদ্ধে। ষষ্ঠ বাছাই জেসিকা পেগুলা খেলবে ডায়ানা স্নাইডারের বিরুদ্ধে। খেলা শুরু রাত ৮:৩০ থেকে। দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের চতুর্থ দিনের খেলা

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে চাপে পড়লেও লড়াইয়ে ফিরেছে বাংলাদেশ। তারা টেস্ট বাঁচাতে পারবে কি না, তা ঠিক হয়ে যেতে পারে সোমবারই। খেলা শুরু সকাল ১০:৩০ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE