Advertisement
০৮ জুলাই ২০২৪
T20 World Cup 2024

বাড়ি ফিরেও শেষ হয়নি উৎসব, সতীর্থ এবং বন্ধুদের তরফে বিশেষ অভ্যর্থনা পেলেন রোহিত

রোহিতের বাড়িতে বিশেষ উৎসব। তিলক বর্মা এবং রোহিতের ছোটবেলার বন্ধুরা সেই আয়োজন করেন। রোহিত বাড়ি ফিরতে তাঁকে বিশেষ ভঙ্গিতে স্যালুট করেন তাঁরা।

Rohit Sharma

ট্রফি হাতে রোহিত শর্মা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৫:১৭
Share: Save:

দিনের শেষে বাড়ি ফিরেও শেষ হয়নি উৎসব। রোহিত শর্মার জন্য বিশেষ আয়োজন করেছিলেন তিলক বর্মা। মুম্বই ইন্ডিয়ান্সে একসঙ্গে খেলেন তাঁরা। তিলকের সঙ্গে ছিলেন রোহিতের ছোটবেলার বন্ধুরা। তাঁরা রোহিত বাড়ি ফিরতে তাঁকে বিশেষ ভঙ্গিতে স্যালুট করেন।

বৃহস্পতিবার সকালে দেশে ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দল। সেই দলের অধিনায়ক রোহিত-সহ সকলে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন। পরে মুম্বইয়ে হুড খোলা বাসে চেপে ওয়াংখেড়ে যান। সেখানে সমর্থকদের সামনে ভারতীয় ক্রিকেটারদের হাতে ১২৫ কোটি টাকা তুলে দেন বোর্ড কর্তারা। সেই সব অনুষ্ঠান শেষ বাড়ি ফেরেন রোহিত। মুম্বইয়েই তাঁর বাড়ি। সেখানে রোহিতের অপেক্ষায় ছিলেন বন্ধুরা। রোহিত আসতেই তাঁকে স্যালুট করেন তিলক এবং বাকিরা। তার পর রিক ফ্লেয়ারের (ডব্লিউডব্লিউই) মতো করে এসে রোহিতের দিকে এগিয়ে যান। বিশ্বকাপ ট্রফি নেওয়ার সময় এই ভঙ্গিতেই রোহিত গিয়েছিলেন ট্রফির কাছে। রোহিতকে কাঁধে তুলে নিয়ে উৎসব চলে। পুষ্পবৃষ্টি করানো হয়।

ভারতের বিশ্বকাপ জয়ের নেপথ্যে বড় ভূমিকা রয়েছে রোহিতের। দলকে সামনে থেকে নেতৃত্ব দেন তিনি। ভারতের হয়ে সব থেকে বেশি রান এসেছে তাঁর ব্যাট থেকেই। বিরাট কোহলির রান না পাওয়ার অভাব ঢেকে দেন রোহিত। ২৫৭ রান করেছেন তিনি। গড় ৩৬.৭১। স্ট্রাইক রেট ১৫৬.০৭। তিনটি অর্ধশতরান করেন রোহিত।

Rohit Sharma

বাড়িতে রোহিত শর্মাকে স্বাগত জানানোর আয়োজন। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Rohit Sharma Tilak Varma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE