Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Calcutta Football League

পিছিয়ে পড়েও ড্র মহমেডানের

এ দিন শুধু দ্বিতীয়ার্ধের খেলাটুকু হয়। আগে ম‌্যাচের ফলাফল ছিল ২-১। শুরু থেকেই আক্রমণ শানাতে থাকে মহমেডান। ৬৮ মিনিটে মহীতোষের লম্বা বাড়ানো বল পান লালথানকিমা।

প্রতিরোধ: শুভঙ্করের সঙ্গে লড়াইয়ে জয় (৬৫)।

প্রতিরোধ: শুভঙ্করের সঙ্গে লড়াইয়ে জয় (৬৫)।  ছবি:আইএফএ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ০৮:৩৫
Share: Save:

গত বৃহস্পতিবার প্রথমার্ধের পরে বৃষ্টির দরুণ ভেস্তে গিয়েছিল দ্বিতীয়ার্ধের খেলা। এক সপ্তাহ পরে আরও এক বৃহস্পতিবারে কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনে মহমেডান স্পোর্টিং ক্লাব পিছিয়ে থেকেও ২-২ ড্র করল সুরুচি সংঘের বিরুদ্ধে।

এ দিন শুধু দ্বিতীয়ার্ধের খেলাটুকু হয়। আগে ম‌্যাচের ফলাফল ছিল ২-১। শুরু থেকেই আক্রমণ শানাতে থাকে মহমেডান। ৬৮ মিনিটে মহীতোষের লম্বা বাড়ানো বল পান লালথানকিমা। দু’জন ডিফেন্ডারকে সঙ্গে নিয়ে ডি-বক্সের কিছুটা আগে থেকে বল চিপ করে গোলে পাঠিয়ে দেন। ৭৯ মিনিটে বামিয়া সামাদের সেন্টার থেকে লালথানকিমার ব‌্যাক হেড বিপন্মুক্ত করেন গোলরক্ষক লাল্টু মণ্ডল।

লিগের অন‌্য ম‌্যাচে ডায়মন্ড হারবার ২-১ হারিয়েছে পাঠচক্রকে। এরিয়ান ০-১ হেরেছে সাদার্ন সমিতির বিরুদ্ধে। খিদিরপুর ৪-২ হারিয়েছে উয়াড়ীকে। কালীঘাট মিলন সংঘ এবং মেসারার্সের মধ‌্যে গোলশূন‌্য ড্র হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE