Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
UEFA Champions League

দুরন্ত জয় এমবাপের রিয়ালের, গোলের বন্যা বায়ার্নের

মঙ্গলবার রিয়াল মাদ্রিদ ৩-১ গোলে হারাল স্টুটগার্টকে। ৪৬ মিনিটে কিলিয়ান এমবাপে রিয়ালকে এগিয়ে দিলেও ৬৮ মিনিটে ডেনিজ় উনডাভ সমতা ফেরান।

উচ্ছ্বাস: রিয়ালকে এগিয়ে দিয়ে এমবাপে।

উচ্ছ্বাস: রিয়ালকে এগিয়ে দিয়ে এমবাপে। ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪৮
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রিয়াল মাদ্রিদ ৩-১ গোলে হারাল স্টুটগার্টকে। ৪৬ মিনিটে কিলিয়ান এমবাপে রিয়ালকে এগিয়ে দিলেও ৬৮ মিনিটে ডেনিজ় উনডাভ সমতা ফেরান। ৮৩ মিনিটে দুরন্ত হেডে রিয়ালকে ফের এগিয়ে দেন অ্যান্টনিয়ো রুডিগার, তাঁদের তৃতীয় গোল ম্যাচের সংযুক্ত সময়ে এনড্রিকের।

মঙ্গলবারের আর এক ম্যাচে বায়ার্ন মিউনিখ ৯-২ গোলে হারাল ডায়নামো জ়াগ্রেবকে। দলের নয় গোলের মধ্যে হ্যারি কেন-এরই চারটে। যার মধ্যে তিনটি আসে পেনাল্টিতে। এ ছাড়া জোড়া গোল মাইকেল এলিসের। একটি করে গোল রাফায়েল গেরেরো, লেরয় সানে ও লিয়ন গোরেটজ়কার।

এ দিনের আর এক ম্যাচে লিভারপুল পিছিয়ে গিয়েও ৩-১ গোলে হারিয়েছে এসি মিলানকে। ম্যাচের ৩ মিনিটে এসি মিলানকে এগিয়ে দিয়েছিলেন ক্রিশ্চিয়ান পুলিসিচ। তবে ২৩ মিনিটে সমতা ফেরান ইব্রাহিম কোনাটে। ৪১ মিনিটে লিভারপুলকে এগিয়ে দেন ভার্জিল ফান ডাইক। এর পরে ৬৭ মিনিটে ৩-১ করেন ডমিনিক সোবোসলাই।

এ দিকে, চ্যাম্পিয়ন্স লিগে বুধবার ঘরের মাঠে ইন্টার মিলানের বিরুদ্ধে খেলতে নামার আগে বিদ্রোহের ডাক দিয়ে ফেললেন পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটির মিডফিল্ডার রদ্রি। জানিয়ে দিলেন, যে হারে ম্যাচের সংখ্যা বাড়ছে তাতে ফুটবলাররা ধর্মঘটের পথে হাঁটলে অবাক হওয়ার কিছু থাকবে না। মঙ্গলবার রদ্রি প্রশ্ন তোলেন ঠাসা ক্রীড়াসূচি নিয়ে। তিনি বলেন, ‘‘যে পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে একদিন ফুটবলাররা হয়তো না খেলার কথা জানিয়ে দিতে বাধ্য হবেন। শুধু আমি বলে নয়, যে কোনও ফুটবলার এই প্রশ্নের উত্তরে এমনই মতামত দেবে।’’ তিনি যোগ করেন, ‘‘এই ভাবে যদি সবকিছু চলতে থাকে, তা হলে কেউ আর মতামত দিতে চাইবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE