Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
UEFA Euro 2024

বিমান ভাড়া ২০ লক্ষ টাকা, ইউরোর ফাইনাল দেখতে মাথায় হাত ইংরেজ ফুটবলারদের পরিবারের

রবিবার ইউরো কাপের ফাইনালে খেলবে ইংল্যান্ড। সেই ম্যাচের আগে সমস্যায় ইংল্যান্ড ফুটবলারদের পরিবার। বার্লিনে যাওয়ার বিমানের টিকিট পাওয়া যাচ্ছে না। চার্টার্ড বিমানের ভাড়া খুব বেশি।

football

হ্যারি কেন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৭:১৭
Share: Save:

সমস্যায় ইংল্যান্ডের ফুটবলারদের পরিবার। রবিবার ইউরো কাপের ফাইনালে স্পেনের বিরুদ্ধে খেলবে ইংল্যান্ড। সেই ম্যাচের জন্য বার্লিনে যাওয়ার বিমানের টিকিট পাওয়া যাচ্ছে না। চার্টার্ড বিমানের ভাড়া খুব বেশি।

রবিবার ভারতীয় সময় রাত সাড়ে ১২টায় বার্লিনে হবে ইউরোর ফাইনাল। কিন্তু বার্লিনে যাওয়ার বিমান খুব কম। ফলে টিকিট পাচ্ছেন না ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী, প্রেমিকা, বাবা, মায়েরা। বাধ্য হয়ে চার্টার্ড বিমান ভাড়া করার চেষ্টা করছেন তাঁরা। কিন্তু চার্টার্ড বিমানের ভাড়া ২০ লক্ষ টাকা। তাতে সমস্যা হচ্ছে। বার্লিন থেকে সোমবার লন্ডনে ফেরার কোনও সরাসরি বিমানও পাওয়া যাচ্ছে না বলে খবর।

অথচ বুধবার ইংল্যান্ড-নেদারল্যান্ডস সেমিফাইনালের আগে বার্লিনে বিমানের টিকিটের কোনও সমস্যা ছিল না। সেমিফাইনাল শেষ হওয়ার পরেই বিমানের চাহিদা বেড়ে যায়। ফাইনাল দেখার জন্য ফুটবলারদের পরিবারের অনেক সদস্য বার্লিনে যেতে চাইছেন। তাই সমস্যা আরও বেড়েছে। কী ভাবে টিকিটের ব্যবস্থা করা যায় সেটাই ভাবছে ইংল্যান্ড ফুটবল সংস্থা।

চলতি ইউরো কাপে শুরু থেকে খুব একটা ভাল ফুটবল খেলতে পারছিল না ইংল্যান্ড। কখনও প্রতিপক্ষের আত্মঘাতী গোল, কখনও গোল খেয়ে শেষ মুহূর্তের গোলে সমতা ফিরিয়ে অতিরিক্ত সময়ে জিতেছে তারা। সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিরুদ্ধে সংযুক্তি সময়ের গোলে জিতেছে তারা। গোলের মধ্যে নেই হ্যারি কেন। উল্টো দিকে স্পেন খুব ভাল ফুটবল খেলছে। তাই তাদের সামনে সহজ লড়াই হবে না ইংল্যান্ডের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Euro 2024 England Football final
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE