Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
East Bengal

ক্লাবকর্তার সঙ্গে দীর্ঘ বৈঠক ইস্টবেঙ্গল কোচের, রেফারিং নিয়ে খুশি নয় লাল-হলুদ

শনিবার ইস্টবেঙ্গল মাঠে কলকাতা লিগের খেলা দেখতে এসেছিলেন সিনিয়র দলের কোচ কার্লেস কুয়াদ্রাত। বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হয়ে যাওয়ায় সেই সুযোগ হয়নি। বিকেলে ক্লাব কর্তা দেবব্রত সরকারের সঙ্গে বৈঠক হয় কুয়াদ্রাতের।

football

ইস্টবেঙ্গলের কোচ কার্লেস কুয়াদ্রাত। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৯:৩৫
Share: Save:

শনিবার ইস্টবেঙ্গল মাঠে কলকাতা লিগের খেলা দেখতে এসেছিলেন সিনিয়র দলের কোচ কার্লেস কুয়াদ্রাত। বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হয়ে যাওয়ায় সেই সুযোগ হয়নি। বিকেলে ক্লাব কর্তা দেবব্রত সরকারের সঙ্গে বৈঠক হয় কুয়াদ্রাতের। মূলত দলের পারফরম্যান্স নিয়েই কথা হয়েছে।

কুয়াদ্রাত এবং দেবব্রতের মধ্যে কী কথা হয়েছে, তা নিয়ে কোনও পক্ষই মুখ খুলতে চাননি। তবে সূত্রের খবর, ডুরান্ড কাপে দলের ব্যর্থতা নিয়ে আলোচনা হয়েছে। এখনই দলের উপর বিশ্বাস না হারাতে অনুরোধ করেছেন ইস্টবেঙ্গল কোচ। ক্লাবকর্তারাও চান, আইএসএলে দল ভাল খেলুক। কুয়াদ্রাত জানিয়েছেন, আইএসএলে ভাল খেলাই তাঁদের লক্ষ্য।

যদিও রেফারিং নিয়ে খুব একটা খুশি নন দু’জনেই। সূত্রের খবর, ডুরান্ড এবং এএফসি-তে যে ভাবে খারাপ রেফারিংয়ের শিকার হয়েছেন তাঁরা, তাতে বিরক্ত দেবব্রত। ক্লাবের তরফে ডুরান্ড কর্তৃপক্ষকে এ বিষয়ে চিঠিও পাঠানো হয়েছে। শুধু তাই নয়, এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-এর যোগ্যতা অর্জন পর্বেও ইস্টবেঙ্গল খারাপ রেফারিংয়ের শিকার হয়েছে বলে জানিয়েছেন দেবব্রত।

এ দিকে, পঞ্জাবের বিরুদ্ধে টাইব্রেকারে জিতলেও মোহনবাগানের খেলায় খুশি নন গ্রেগ স্টুয়ার্ট। পঞ্জাব ম্যাচের গোলদাতার মতে, তাঁদের অনেক উন্নতি করতে হবে। ম্যাচের পর তিনি বলেছেন, “পঞ্জাব কঠিন দল। আমাদের বেশ কিছু জায়গায় ভুল হয়েছে। সবে একসঙ্গে দ্বিতীয় ম্যাচ খেললাম। কঠোর পরিশ্রম করতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Carles Cuadrat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE