Advertisement
২৯ জুন ২০২৪
T20 World Cup 2024

‘যে কোনও দলকে হারাতে পারি আমরা’, টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে হুমকি পাকিস্তান দলের

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাকি দলগুলিকে হুমকি দিয়ে রাখলেন পাকিস্তানের পেসার হ্যারিস রউফ। তিনি পাক দল নিয়ে আত্মবিশ্বাসী। মনে করছেন বিশ্বকাপে যে কোনও দলের বিপক্ষে জেতার ক্ষমতা রয়েছে পাকিস্তানের।

Pakistan

পাকিস্তান ক্রিকেট দল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৬:১১
Share: Save:

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে বাকি দলগুলিকে হুমকি দিয়ে রাখলেন পাকিস্তানের পেসার হ্যারিস রউফ। তিনি পাক দল নিয়ে আত্মবিশ্বাসী। মনে করছেন বিশ্বকাপে যে কোনও দলের বিপক্ষে জেতার ক্ষমতা রয়েছে পাকিস্তানের।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলছে পাকিস্তান। দু’টি ম্যাচ ইতিমধ্যেই বৃষ্টির কারণে বাতিল হয়ে গিয়েছে। একটি ম্যাচে ইংল্যান্ড জিতেছে। কিন্তু রউফ আত্মবিশ্বাসী। তিনি বলেন, “হারলে কষ্ট হয়। কিন্তু আমাদের দল আত্মবিশ্বাসী। নিজেদের দিনে আমরা যে কোনও দলকে হারাতে পারি। আগেও আমরা হারিয়েছি। ভুল করলে সেখান থেকে শেখা যায়। আগামী ম্যাচগুলিতে আমরা জয়ে ফিরব।”

চোটের জন্য বেশ কিছু মাস বাইরে ছিলেন রউফ। ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজ়ে চার ওভারে ৩৪ রান দিয়ে ২ উইকেট নেন তিনি। পাকিস্তান সুপার লিগে খেলার সময় কাঁধের হার সরে যায় রউফের। সেই কারণেই এত দিন খেলতে পারছিলেন না তিনি।

নিজের চোট সম্পর্কে রউফ বলেন, “চোটের কারণে কয়েক মাস খেলতে পারিনি। কিন্তু নিজের উপর বিশ্বাস রাখলে সাফল্য পাওয়া যাবে। এই ক’মাসে আমি শুধু সুস্থ হওয়ার চেষ্টাই করিনি, নিজের খেলা নিয়ে অনেক পরিকল্পনাও করেছি। ক্রিকেটে ফিরে এসে ভাল লাগছে। দেশের হয়ে খেলতে পেরে গর্ব হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Pakistan Cricket Haris Rauf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE