Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Team India Women

কিশোর কুমারের গান জেমাইমা রদ্রিগেজের গলায়, সঙ্গে শ্রীলঙ্কার খুদেরা

ভারতীয় ক্রিকেটারের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিল শ্রীলঙ্কার কিছু শিশু। তাদের কিশোর কুমারের গান গাইতে শোনা যায়। জেমাইমাকে ঘিরে বসে গান গাইছিল তারা। তাদের সঙ্গে গলা মেলান জেমাইমাও।

Jemimah Rodrigues

জেমাইমা রদ্রিগেজ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৬:৪৫
Share: Save:

মেয়েদের এশিয়া কাপ চলছে শ্রীলঙ্কায়। সেখানে শ্রীলঙ্কার খুদে ভক্তদের সঙ্গে গান গাইতে দেখা গেল জেমাইমা রদ্রিগেজকে। কিশোর কুমারের ‘মেরে স্বপ্ন কি রানি’ গাইলানে তিনি।

ভারতীয় ক্রিকেটারের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিল শ্রীলঙ্কার কিছু শিশু। তাদের কিশোর কুমারের গান গাইতে শোনা যায়। জেমাইমা ঘিরে বসে গান গাইছিল তারা। তাদের সঙ্গে গলা মেলান জেমাইমাও। ভারতের এই ক্রিকেটার গিটার বাজাতে পারেন। সঙ্গীতের প্রতি আলাদা টান রয়েছে তাঁর। তাই শিশুদের গান গাইতে দেখে নিজেকে আর আটকাতে পারেননি জেমাইমা। তিনিও তাদের সঙ্গে গলা মেলান।

এশিয়া কাপে প্রথম দু’টি ম্যাচ জিতে নিয়েছে ভারত। সেই দুই ম্যাচে জেমাইমা করেছেন মোট ২০ রান। তবে পাকিস্তান এবং সংযুক্ত আরব আমিরশাহিকে হারিয়ে ভারত সেমিফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে গিয়েছে। নেপালের বিরুদ্ধে ম্যাচ বাকি রয়েছে। মঙ্গলবার সেই ম্যাচের পরই বোঝা যাবে ভারত সেমিফাইনালে উঠতে পারবে কি না।

সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০১ রান তোলে ভারতের মেয়েরা। অধিনায়ক হরমনপ্রীত কৌর, রিচা ঘোষদের দাপটে শুরুতেই বড় রান তুলে নেয় ভারত। রিচা ১২টি চার এবং একটি ছক্কা মারেন। ৭৮ রানে ম্যাচ জিতে নেয় ভারত।

গ্রুপে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ভারত। পাকিস্তান এবং নেপাল দু’পয়েন্ট করে পেয়েছে। আরব আমিরশাহি কোনও পয়েন্ট পায়নি। সব দলই দু’টি করে ম্যাচ খেলেছে। শেষ ম্যাচে ভারত খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। পাকিস্তানের ম্যাচ রয়েছে আরব আমিরশাহির বিরুদ্ধে। এই দু’টি ম্যাচের পরেই বোঝা কোন দুই দল সেমিফাইনালে উঠবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Women Jemimah Rodrigues
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE