Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Women Asia Cup 2024

ধাক্কা হরমনপ্রীতদের শিবিরে, চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন অলরাউন্ডার

এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচের আগে ভারতীয় শিবিরে খারাপ খবর। চোটের জন্য প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেন হরমনপ্রীতের দলের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার।

picture of Harmanpreet Kaur

হরমনপ্রীত কৌর। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১০:২৬
Share: Save:

সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে রবিবারের ম্যাচের আগে ধাক্কা ভারতীয় মহিলা ক্রিকেট দলের শিবিরে। চোটের জন্য শ্রেয়াঙ্কা পাতিলকে এশিয়া কাপে আর পাবেন না হরমনপ্রীত কৌরেরা। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়েছিলেন তিনি।

ভারতীয় মহিলা দলের নির্ভরযোগ্য অলরাউন্ডারের আঙুল ভেঙে গিয়েছে। গত ১৯ জুলাই পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়েছিলেন তিনি। ক্যাচ ধরতে গিয়ে বাঁহাতের অনামিকায় চোট পেয়েছিলেন ২১ বছরের ক্রিকেটার। পরে পরীক্ষা করে দেখা গিয়েছে, তাঁর আঙুলের হাড় ভেঙে গিয়েছে। এশিয়া কাপে তিনি আর খেলতে পারবেন না। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) শ্রেয়াঙ্কার ছিটকে যাওয়ার কথা জানিয়েছে শুক্রবার গভীর রাতে।

শ্রেয়াঙ্কার পরিবর্ত হিসাবে ভারতের মূল দলে নেওয়া হয়েছে বাঁহাতি স্পিনার তনুজা কানওয়ারকে। তিনি রিজার্ভ সদস্য হিসাবে দলের সঙ্গেই শ্রীলঙ্কায় গিয়েছিলেন। মহিলাদের আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর এখনও অভিষেক হয়নি। পাকিস্তানের বিরুদ্ধে ভাল বল করেছিলেন শ্রেয়াঙ্কা। ১৪ রানে ২ উইকেট পেয়েছিলেন। মহিলাদের গত আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন শ্রেয়াঙ্কা। অন্য দিকে গুজরাত জায়ান্টসের সর্বোচ্চ উইকেট উইকেট শিকারি ছিলেন তনুজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harmanpreet Kaur Injury Indian Women Cricket team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE