Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Sourav Ganguly

‘আরও এক বছর বয়স কমল’, লন্ডনে স্ত্রী ডোনার সঙ্গে জন্মদিন কাটালেন সৌরভ

৫২ বছর পূর্ণ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ বছর কলকাতায় নয়, লন্ডনে নিজের জন্মদিন কাটালেন তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

cricket

লন্ডনের রাস্তায় সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৫:২৩
Share: Save:

এ বছর জন্মদিনে যে সৌরভ গঙ্গোপাধ্যায় কলকাতায় থাকবেন না তা প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। সেই মতোই লন্ডনে নিজের জন্মদিন কাটালেন সৌরভ। ৫২ বছর পূর্ণ করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। জন্মদিনে সৌরভের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

সমাজমাধ্যমে স্ত্রীর সঙ্গে নিজের ছবি পোস্ট করেন সৌরভ। দেখা যাচ্ছে, লন্ডনে ভাল সময় কাটাচ্ছেন তাঁরা। ক্যাপশনে সৌরভ লেখেন, “লন্ডনে আরও এক বছর বয়স কমে যাওয়া উদ‌্‌যাপন করছি।” প্রতি জন্মদিনে সাধারণত সবাই বলে থাকেন, বয়স আরও এক বছর বেড়ে গেল। সেই কারণেই মজা করে এ কথা লিখেছেন সৌরভ। তিনি হয়তো বোঝাতে চেয়েছেন যে শরীরের বয়স বাড়লেও মনের বয়স কমানো যায়।

ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন ডোনা। সেখানে দেখা যাচ্ছে, ঘরের সোফায় বসে দু’জনে। সামনে কেক কাটা হয়েছে। সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি।

সৌরভকে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ডের প্রাক্তন সভাপতিকে শুভেচ্ছাবার্তায় বিসিসিআই লিখেছে, “৪২৪টি আন্তর্জাতিক ম্যাচ। ১৮,৫৭৫ আন্তর্জাতিক রান। ৩৮টি আন্তর্জাতিক শতরান। ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

আইপিএলের শুরুতে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ছিলেন সৌরভ। কেকেআরের সঙ্গে সৌরভের সম্পর্ক অনেক বছর আগে শেষ হয়ে গেলেও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে কলকাতার ফ্র্যাঞ্চাইজ়ি। সৌরভের একটি ছবি পোস্ট করে তারা লিখেছে, “মহারাজা, দাদা, কলকাতার রাজপুত্র। সৌরভ গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা।”

স্ত্রী ডোনা ও কন্যা সানা লন্ডনেই রয়েছেন। সেই কারণে, এ বার সেখানেই জন্মদিন পালন করার সিদ্ধান্ত নেন সৌরভ। গত বুধবার সকালেই সেখানে চলে যান তিনি। আইপিএল ও বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে শেষ হওয়ায় আপাতত অবসর রয়েছে সৌরভের। তাই স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। জানা গিয়েছে, অগস্ট মাসের আগে তিনি ফিরবেন না। ২২ অগস্ট ডোনার জন্মদিন। সেটাও লন্ডনে কাটাতে পারেন তাঁরা। ২০২২ সালে নিজের জন্মদিনে মাঝরাতে লন্ডনের রাস্তায় নেমে নেচেছিলেন সৌরভ। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। তবে এ বার সে রকম কোনও ভিডিয়ো দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Dona Ganguly BCCI KKR Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE