Advertisement
০৭ জুলাই ২০২৪
MS Dhoni

১৪ বছর পার, কেক কাটলেন আরও এক বিশ্বজয়ী অধিনায়ক, বিবাহবার্ষিকী পালন ধোনির

বৃহস্পতিবার ভারতীয় দল দেশে ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। অধিনায়ক রোহিত শর্মা দিল্লির হোটেলে কেক কাটেন। ১৭ বছর আগে ধোনির নেতৃত্বে প্রথম বার এই ট্রফি জিতেছিল ভারত। সেই ধোনি কেক কাটলেন নিজের বাড়িতে।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে স্ত্রী সাক্ষী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৫:৫১
Share: Save:

বিয়ের ১৪ বছর পার। মহেন্দ্র সিংহ ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষী কেক কেটে সেই দিনটি উদ্‌যাপন করলেন। বৃহস্পতিবার ভারতীয় দল দেশে ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। অধিনায়ক রোহিত শর্মা দিল্লির হোটেলে কেক কাটেন। ১৭ বছর আগে ধোনির নেতৃত্বে প্রথম বার এই ট্রফি জিতেছিল ভারত। সেই ধোনি কেক কাটলেন নিজের বাড়িতে।

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ধোনি এবং সাক্ষী একসঙ্গে কেক কাটছেন। মাঝে রয়েছে তাঁদের পোষ্য। কেক কেটে নিজেরা খেয়ে সেই সারমেয়কেও খাইয়ে দিলেন ধোনি। ২০১০ সালে বিয়ে হয়েছিল ভারতের অন্যতম সেরা অধিনায়কের। সাক্ষী কলকাতার মেয়ে। তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল ধোনির। ২০১১ সালে ভারতকে এক দিনের বিশ্বকাপ জিতিয়েছিলেন তিনি। তার আগে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল ভারত। সেই দলের অধিনায়ক ছিলেন ধোনি।

যে ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, তা তুলেছিলেন সাক্ষীর বন্ধু বাভিয়া দেওয়ান। তিনি ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছিলেন। পরে চেন্নাই সুপার কিংসও সেই ভিডিয়ো পোস্ট করে। তারা পোস্ট করে লেখে, “শুভ বিবাহবার্ষিকী। ধোনি এবং সাক্ষীর ১৪ বছরের বিবাহবার্ষিকী ভাল কাটুক।”

সাক্ষীও পোস্ট করেছেন তাঁদের বিবাহবার্ষিকী নিয়ে। সেখানে চারটি ছবির কোলাজ রয়েছে। ধোনির সঙ্গে কাটানো চারটি মুহূর্ত সেখানে পোস্ট করেছেন সাক্ষী। একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে ধোনি সাক্ষীর পিছন পিছন ঘুরছেন ফুলের পাপড়ি ছুড়তে ছুড়তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Chennai Super Kings CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE