Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Chris Woakes

ক্রিকেট থেকে দূরে, তিন মাস কেন মাঠে নামেননি? জানালেন ইংরেজ ক্রিকেটার

ফেব্রুয়ারি মাসে টি-টোয়েন্টি খেলেছিলেন আবু ধাবিতে। তার পর থেকে আর খেলতে দেখা যায়নি ওকসকে। এত দিন ক্রিকেট না খেলার কারণ জানালেন ইংরেজ পেসার।

Chris Woakes

ক্রিস ওকস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৬:০৮
Share: Save:

এই বছর ইংল্যান্ডের জার্সিতে খেলতে দেখা যায়নি ক্রিস ওকসকে। ফেব্রুয়ারি মাসে টি-টোয়েন্টি খেলেছিলেন আবু ধাবিতে। তার পর থেকে গত তিন মাস আর খেলতে দেখা যায়নি ওকসকে। এত দিন ক্রিকেট না খেলার কারণ জানালেন ইংরেজ পেসার।

আইপিএলে পঞ্জাব কিংস দলে ছিলেন ওকস। কিন্তু তিনি খেলেননি। ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলেও রাখা হয়নি তাঁকে। ওয়ারউইকশায়ারের এই পেসার সমাজমাধ্যমে লেখেন, “আমার জীবনের সব কঠিন সময় ছিল গত মাসটা। আমার বাবা মারা গিয়েছেন মে মাসে। গত কয়েক সপ্তাহ আমি পরিবারের সঙ্গে কাটিয়েছি। আমাদের জীবনের কঠিন সময় পার করার চেষ্টা করছি আমরা।”

২০১৯ সালে ইংল্যান্ডের এক দিনের বিশ্বকাপ জয়ের নেপথ্যে বড় ভূমিকা ছিল ওকসের। তিনি বলেন, “আমি কিছু দিনের মধ্যেই ক্রিকেটে ফিরব। ওয়ারউইকশায়ারের হয়ে খেলব। আমার বাবার খুব প্রিয় দল। আমি জানি ওয়ারউইকশায়ার এবং ইংল্যান্ডের হয়ে আমার খেলা বাবাকে গর্বিত করত। আগামী দিনেও সেটা করতে চাইব।”

ইংল্যান্ডের হয়ে ৪৮টি টেস্ট, ১২২টি এক দিনের ম্যাচ এবং ৩৩টি টি-টোয়েন্টি খেলেছেন ওকস। আন্তর্জাতিক ক্রিকেটে নিয়েছেন ৩৫৩টি উইকেট। ব্যাট হাতেও স্বচ্ছন্দ ওকস। তিনি টেস্টে শতরানও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Woakes ECB England Cricketers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE