Advertisement
০২ অক্টোবর ২০২৪
Hardik Pandya

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে হার্দিককে উৎসাহ দিতে হাজির চার বছরের খুদে, খুশি অলরাউন্ডারও

গত জুলাইয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে শেষ বার জাতীয় দলের জার্সি গায়ে খেলেছিলেন হার্দিক। নতুন মরসুম শুরুর আগে প্রস্তুতিতে ফাঁক রাখছেন না বরোদার অলরাউন্ডার।

picture of Hardik Pandya

ছেলে অগস্ত্যের সঙ্গে এনসিএতে হার্দিক পাণ্ড্য। ছবি: হার্দিকের ইনস্টাগ্রাম থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৯:৪১
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন হার্দিক পাণ্ড্য। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) নিজেকে প্রস্তুত করছেন অলরাউন্ডার। তাঁকে উৎসাহ দিতে হাজির ছিল চার বছরের এক খুদে।

মরসুম শুরুর আগে নিজেকে তৈরি করতে চেষ্টার খামতি রাখছেন না হার্দিক। কিছু দিন আগে অনুশীলন করতে গিয়েছিলেন লন্ডনে। দেশে ফিরে এনসিতে রয়েছেন হার্দিক। নতুন মরসুমের আগে ভারতের প্রাক্তন টি-টোয়েন্টি অধিনায়ককে উৎসাহিত করতে মঙ্গলবার মাঠে ছিল চার বছরের এক খুদে। সমাজমাধ্যমে হার্দিক নিজেই সেই খুদের সঙ্গে তোলা ছবি ভাগ করে নিয়েছেন ক্রিকেটপ্রেমীদের সঙ্গে। হার্দিককে উৎসাহ দিতে আসা খুদে আর কেউ নয়। তাঁরই ছেলে অগস্ত্য। ছেলের সঙ্গে হাসিমুখে ছবি দিয়ে হার্দিক লিখেছেন, ‘‘আমার অনুপ্রেরণা।’’

নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কিছু দিন আগে ছেলে অগস্ত্যের সঙ্গে প্রথম বার দেখা করেন হার্দিক। ছেলের সঙ্গে কয়েক দিন সময়ও কাটাচ্ছেন অলরাউন্ডার। বিচ্ছেদের পর ছেলেকে নিয়ে সার্বিয়ায় চলে গিয়েছিলেন নাতাশা। কিছু দিন আগে আবার মুম্বইয়ে ফিরেছেন। সেখানে গিয়ে ছেলেকে নিয়ে এসেছেন হার্দিক।

গত জুলাইয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে শেষ বার জাতীয় দলের জার্সি গায়ে খেলেছিলেন হার্দিক। ভারত-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম ম্যাচ আগামী ৬ অক্টোবর। এই সিরিজ়ে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য বরোদার অলরাউন্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya NCA India Vs Bangladesh T20 Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE