Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Laxmi Puja 2024

লক্ষ্মীপুজোর সাজে চাই নায়িকাদের ছোঁয়া? কোজাগরী পূর্ণিমায় শুভশ্রী-মিমির বেশেই হয়ে উঠুন অনন্যা

লক্ষ্মীপুজো উপলক্ষে বাড়িতে অতিথিদের আনাগোনা লেগেই থাকে,তাই সাজগোজের দিকে নজর না দিলে কিন্তু চলবে না। লক্ষ্মীপুজোর সাজে থাকুক নায়িকাদের ছোঁয়া। মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও কৌশানি মুখোপাধ্যায়ের সাজেই হয়ে উঠুন অনন্যা।

(বাঁ দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী (ডান দিকে)।

(বাঁ দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৫:৪২
Share: Save:

কোজাগরী পূর্ণিমায় লক্ষ্মীদেবীর আরাধনায় শামিল বাড়ির গিন্নি থেকে তারকা— সকলেই। সংসারের সুখ-সমৃদ্ধি আর ধনদৌলত কামনায় বাড়িতে ধনদেবীর পুজোর আয়োজন করেন সকলে। আর উৎসব মানেই তো সাজগোজ। লক্ষ্মীপুজো উপলক্ষে বাড়িতে অতিথিদের আনাগোনা লেগেই থাকে,তাই সাজগোজের দিকে নজর না দিলে কিন্তু চলবে না। লক্ষ্মীপুজোর সাজে থাকুক নায়িকাদের ছোঁয়া। মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও কৌশানী মুখোপাধ্যায়ের সাজেই হয়ে উঠুন অনন্যা।

লক্ষ্মীপুজোয় সাজ হোক মিমির মতোই নজরকাড়া।

লক্ষ্মীপুজোয় সাজ হোক মিমির মতোই নজরকাড়া। ছবি: ইনস্টাগ্রাম।

লক্ষ্মীপুজোয় অভিনেত্রী মিমির মতো ছিমছাম সাজে নজর কাড়তে পারেন আপনিও। ইদানীং শাড়ির সঙ্গে কনট্রাস্ট করে অর্থাৎ ভিন্ন রঙের ব্লাউজ় পরার চল বেশ বেড়েছে। মিমিও সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন। সোনালি রঙের শাড়ির সঙ্গে মেরুন রঙের ব্লাউজ় পরেছেন তিনি। সঙ্গে পরেছেন সোনার গয়না। খোলা চুল, গ্লোয়ি মেকআপ লুকেই নজরকাড়া বেশে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা।

ছিমছাম সাজেই মোহময়ী কৌশানী।

ছিমছাম সাজেই মোহময়ী কৌশানী। ছবি: ইনস্টাগ্রাম।

খুব বেশি চড়া সাজগোজ পছন্দ না? তা হলে কিন্তু অভিনেত্রী কৌশানীর মতো লাল-সাদা শাড়িতেই সাজতে পারেন, হয়ে উঠতে পারেন মোহময়ী। অভিনেত্রীর পরনে সাদা-লাল হ্যান্ডলুম শাড়ি, হাতে লাল চুড়ি, কানে সোনার ঝুমকো। শাড়ি ছিমছাম বলে মেকআপে একটু বেশি নজর দেওয়া জরুরি। ছিমছাম সাজকে নজরকাড়া করতে গাঢ় লাল রঙের লিপস্টিক পরেছেন নায়িকা। চোখে মোটা করে কাজল, খোলা চুল, হালকা গোলাপি রঙের ব্লাশ— ভিড়েও নজর কাড়তে এই কৌশানীর এই সাজই যথেষ্ট।

গোলাপি বেশে অনন্যা শুভশ্রী।

গোলাপি বেশে অনন্যা শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম।

পুজোর সাজ মানেই লাল-সাদা? সেই ছক ভেঙে সাজে নতুনত্ব আনতে চাইলে শুভশ্রীর মতো গোলাপি রঙের শাড়ি বেছে নিতে পারেন আপনিও। হাতকাটা ব্লাউজ়ের সঙ্গে বেনারসি শাড়ি, গলায় চোকার, হাতে বালা, কপালে ছোট টিপ— ব্যস, ওইটুকু সাজেই হয়ে উঠে পারেন শুভশ্রীর মতো অনন্যা।

অন্য বিষয়গুলি:

Laxmi Puja 2024 Mimi Chakraborty Koushani Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE