Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Nusrat-Susmita

অনন্ত-রাধিকার বৌভাতে আমন্ত্রিত ছিলেন সুস্মিতা এবং নুসরত, কেমন সাজলেন দুই নায়িকা?

রবিবার ‘জিয়ো ওয়ার্ল্ড কনভেশন সেন্টার’-এ অনন্ত-রাধিকার বৌভাতের আয়োজনে হাজির ছিলেন অভিনেত্রী নুসরত জাহান এবং সুস্মিতা চট্টোপাধ্যায়। কেমন সাজলেই দুই নায়িকা?

(বাঁ দিক থেকে) সুস্মিতা চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান।

(বাঁ দিক থেকে) সুস্মিতা চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৫:২৩
Share: Save:

অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বৌভাতের অনুষ্ঠানেও বসেছিল চাঁদের হাট। বলিউড তারকারা তো উপস্থিত ছিলেনই, তবে এমন রাজকীয় উদ্‌যাপন থেকে বাদ গেল না টলিপাড়াও। রবিবার ‘জিয়ো ওয়ার্ল্ড কনভেশন সেন্টার’-এ অনন্ত-রাধিকার বৌভাতের আয়োজনে হাজির ছিলেন অভিনেত্রী নুসরত জাহান এবং সুস্মিতা চট্টোপাধ্যায়। অম্বানীদের আমন্ত্রণ রক্ষা করতে রবিবার সকালেই সঙ্গী যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে মুম্বই উড়ে গিয়েছিলেন নুসরত। সন্ধ্যায় একসঙ্গে অম্বানীদের অনুষ্ঠানে দেখা গেল ‘যশরত’ জুটিকে।

টলিপাড়ার সঙ্গে অম্বানীদের যোগাযোগ নিয়ে ইতিমধ্যেই নানা জল্পনা শুরু হয়ে গিয়েছে। বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে টলিপাড়ার নায়িকাদের বিয়েবা়ড়ির সাজ নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা। সোমবার সকালে ইনস্টাগ্রামের পাতায় ছবি দিয়েছেন নুসরত। প্রাক্তন সাংসদ তথা অভিনেত্রী নুসরত অম্বানীদের বৌভাতের অনুষ্ঠানে পরেছিলেন অফহোয়াইট লেহঙ্গা। ঘিয়ে ঘাগড়ায় সোনালি নকশা করা। ভি-কাট গ্লাস হাতা ব্লাউজে ছিল নানা রঙের জরির কাজ। গলায় চওড়া নেকলেস। কানে ঝোলা দুল। দু’হাতে পাথরখচিত বালা। ঢেউ খেলানো খোলা চুল আর মানানসই মেকআপে টলিউডের প্রথমসারির নায়িকা পাল্লা দিয়ে এলেন অম্বানীদের সাজের সঙ্গে।

নুসরত জাহান।

নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

অন্য দিকে, এ দিন বৌভাতের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন সুস্মিতা চট্টোপাধ্যায়ও। বিয়েবাড়ি যাওয়ার আগে সাজগোজের প্রস্তুতির ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছিলেন সুস্মিতা। সাজগোজের ছবি এখনও সমাজমাধ্যমে পোস্ট না করলেও, আনন্দবাজার অনলাইনকে ছবি পাঠিয়েছেন সুস্মিতা। রইল সেই ছবি।

সুস্মিতা চট্টোপাধ্যায়।

সুস্মিতা চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

আইভরি রঙের লেহঙ্গায় সেজেছিলেন সুস্মিতা। গোটা লেহঙ্গাজুড়ে মুক্তো আর সিক্যুইনের কাজ। ঠাসা কাজের লেহঙ্গায় সুস্মিতার ‘লুক’ চোখ ধাঁধিয়ে দেয়। গলায় নেকলেস। কানে ঝোলা দুল। ওড়না উড়িয়ে আলাদা করে নজর কাড়লেন সুস্মিতা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE