Advertisement
১২ সেপ্টেম্বর ২০২৪
Tamannaah Bhatia

রাতারাতি ত্বকে আসবে জেল্লা! টোটকার খোঁজ দিলেন তমন্না, পুজোর আগে জেনে নিতে পারেন

সম্প্রতি সমাজমাধ্যমে একটি টোটকার খোঁজ দিয়েছেন। যে টোটকা নাকি কয়েক মিনিটেই জেল্লা আনবে ত্বকে। নায়িকা নিজেও সেই টোটকা ব্যবহার করেন। কী কী উপকরণ দিয়ে তৈরি করবেন সেই টোটকা?

তমন্না ভাটিয়া।

তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৮:০৯
Share: Save:

ত্বকে চটজলদি জেল্লা আনতে অনেকেই নানা প্রসাধনী ব্যবহার করেন। নামী সংস্থার সেসব দামি জিনিস ত্বকে ব্যবহার করেও মনের মতো জেল্লা আসে না। সব সময় আবার মেকআপ করতেও ইচ্ছা করে না। মেকআপ না করে কী ভাবে জেল্লা আনা যায় ত্বকে, সেটা একটা রহস্য। শত চেষ্টা করেও অনেকেই সেই রহস্যের কিনারা করতে পারেননি। হতাশ হয়ে তাই অনেকেই ধরে নিয়েছেন কোনও প্রসাধনীরই ত্বকে চটজলদি জেল্লা এনে দেওয়ার ক্ষমতা নেই।

তবে অভিনেত্রী তমন্না ভাটিয়া এই ধারণা মুছে ফেলার কথা বলেছেন। সম্প্রতি সমাজমাধ্যমে একটি টোটকার খোঁজ দিয়েছেন। যে টোটকা নাকি জাদুর মতো কাজ করবে। নায়িকা নিজেও সেই টোটকা ব্যবহার করেন। কী কী উপকরণ দিয়ে তৈরি করবেন সেই টোটকা?

কফি, মধু এবং চন্দনগুঁড়ো— এই তিন চেনা উপকরণ স্ক্রাবার তৈরি করার কথা জানিয়েছেন তমন্না। এক চামচ কফি, দু’ চা চামচ মধু আর দু’চামচ চন্দন গুঁড়ো একসঙ্গে মিশিয়ে ত্বকে ব্যবহার করুন। ১৫ মিনিট রাখার পর ধুয়ে নিন। এই স্ক্রাবার ত্বক ভিতর থেকে নরম এবং মোলায়ম করে তোলে। আর বাইরে থেকে ত্বক হয়ে ওঠে ঝকঝকে। কফি, মধু আর চন্দনগুঁড়ো ত্বকের জন্য অত্যন্ত উপকারী। ত্বক সংক্রান্ত বেশ অনেক সমস্যার সমাধান লুকিয়ে আছে এই স্ক্রাবার প্যাকে। তাই সপ্তাহে অন্তত ২-৩ দিন এই প্যাক ব্যবহার করলে ত্বকের জেল্লা আসবে নিশ্চিত ভাবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skin glowing skin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE