Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

রাধিকার পোশাকে ‘ভালবাসার ছোঁয়া’! অনন্তের লেখা প্রেমপত্রের ঝলক অম্বানীদের হবু বৌমার গাউনে

সম্প্রতি অম্বানীদের হবু পূত্রবধূ রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানের বেশ কিছু সাজ সমাজমাধ্যমে চর্চার বিষয় হয়েছে। অম্বানীদের হবু পূত্রবধূর পোশাকে কোনও চমক থাকবে না, তাই কখনও হয়!

অনন্তের প্রেমের ছোঁয়া রাধিকার পোশাকে।

অনন্তের প্রেমের ছোঁয়া রাধিকার পোশাকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৩:২৯
Share: Save:

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিয়ে বলে কথা! বিয়ের তারিখ ১২ জুলাই হলেও প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। গুজরাতের জামনগরে ধুমধাম করে প্রায় ৩ দিন ধরে কোটি কোটি টাকা খরচ করে আয়োজন করা হয়েছিল অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। তার পর দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানটির আয়োজন করা হয় ইটালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করে। ২৯ মে থেকে ১ জুন তারিখ পর্যন্ত অনুষ্ঠান চললেও সেই অনুষ্ঠানের খুব বেশি ছবি এখনও সামনে আসেনি। সে বারের অনুষ্ঠানে কিন্তু অম্বানীরা যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছিলেন।

সম্প্রতি অম্বানীদের হবু পূত্রবধূ রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানের বেশ কিছু সাজ সমাজমাধ্যমে চর্চার বিষয় হয়েছে। অম্বানীদের হবু পূত্রবধূর পোশাকে কোনও চমক থাকবে না, তাই কখনও হয়! প্রাক্-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে রাধিকা পরেছিলেন একটি বিশেষ গাউন। সারা গাউন জুড়েই ছিল অনন্তের লেখা প্রেমপত্র।

রাধিকার বয়স যখন সবে ২২ বছর, সেই সময় প্রথম বার অনন্ত তাঁকে ভালবাসার প্রস্তাব দেন। রাধিকার জন্মদিন উপলক্ষে অনন্তের হাতে লেখা সেই চিঠি এখনও যত্নে রেখেছেন রাধিকা। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে সেই চিঠিই প্রিন্ট করিয়ে গাউন বানিয়ে ফেলেন রাধিকা। রাধিকা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমার জন্মদিনে অনন্ত একটা লম্বা চিঠি লেখে। সেই চিঠিতে লেখা ছিল, আমি ওর জীবনে কতটা গুরুত্বপূর্ণ। আমি চিঠিটা সযত্নে রেখে দিতে চাই। আমি চাই আমার ছেলেমেয়েরা, নাতিনাতনিরা দেখুক, আমাদের প্রেমটা ঠিক কেমন ছিল!’’

প্রাক্-বিবাহ অনুষ্ঠানের প্রথম দিনেই রাধিকা এই বিশেষ গাউনটি পরেছিলেন। অফ শোল্ডার গাউনের উপরিভাগ ছিল কালো, তাতে ছিল চুমকির কারুকাজ করা। গাউনের নীচের ভাগটি ছিল সাদা শিফনের কাপড়ে তৈরি। সাদা ভাগেই অনন্তের হাতে লেখা চিঠি প্রিন্ট করা ছিল। রাধিকার বিশেষ দিনের এই পোশাকটি নকশা করেন লন্ডনের পোশাকশিল্পী রবার্ট উন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE