Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Amabani Wedding

অম্বানীদের বিয়েতে কার্দাশিয়ান বোনেদের পোশাক অনুপ্রেরণার পিছনে ঐশ্বর্যা রাইয়ের সাজসজ্জা!

ঐশ্বর্যা রাই। বিশ্বসুন্দরী তিনি। এখনও তাঁর রূপের ছটায় অন্ধকার বাকি বিশ্ব। সেই ভারতীয় সুন্দরীর পোশাক ও সাজসজ্জা থেকে অনুপ্রাণিত হয়ে অম্বানীদের বিয়েতে তৈরি হয়েছিল কার্দাশিয়ান বোনেদের লেহঙ্গা। গোপন কথা ফাঁস করলেন কিমের স্টাইলিস্ট।

অনন্ত অম্বানীর বিয়েতে কার্দাশিয়ান বোনেরা।

অনন্ত অম্বানীর বিয়েতে কার্দাশিয়ান বোনেরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৫:২৮
Share: Save:

ধনকুবের অম্বানী পরিবারের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হলেও, তা নিয়ে চর্চার শেষ নেই। রাজকীয় বিয়ের সাক্ষী হতে বিদেশ থেকে এসেছিলেন বহু তারকাই। তারই মধ্যে চর্চায় ছিলেন আমেরিকান টেলিভিশন তারকা এবং সমাজমাধ্যমে জনপ্রিয় কিম কার্দাশিয়ান ও তাঁর বোন ক্লোয়ি। ‘উষ্ণ’ অবতারে ধরা দিয়েছেন দুই তারকা। তবে সেই অনুষ্ঠানে তাঁদের পোশাকে আধুনিকতার সঙ্গে মিশেছিল ভারতীয় ঐতিহ্য।

শুধু ১২ জুলাই বিয়ের দিন নয়, পরেও বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে ভারতীয় লেহঙ্গায় ক্যামেরাবন্দি হয়েছেন কিম ও ক্লোয়ি দু’জনেই। বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে কিমের ছবিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এর পরেই কিম ও ক্লোয়ির পোশাক ভাবনার গোপন কথা ফাঁস করলেন তাঁদের স্টাইলিস্ট ড্যানি লেভি। তিনি জানিয়েছেন, দুই বোনের জন্য ভারতীয় পোশাক নির্বাচনের ক্ষেত্রে অনুপ্রেরণা ছিলেন ঐশ্বর্যাই।

অম্বানীদের বিয়ের  বিভিন্ন অনুষ্ঠানে কার্দাশিয়ান বোনেরা পরেছিলেন ভারতীয় পোশাক।

অম্বানীদের বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে কার্দাশিয়ান বোনেরা পরেছিলেন ভারতীয় পোশাক। ছবি: সংগৃহীত

বিশ্বসুন্দরী ঐশ্বর্যার রূপের খ্যাতি বিশ্বজোড়া। অভিনয় জগতেও তিনি প্রশংসা কুড়িয়েছেন। হলিউডেও অভিনয় করেছেন রাই সুন্দরী। তাঁরই বিভিন্ন চলচ্চিত্রের পোশাক থেকে অনুপ্রাণিত হয়ে কার্দাশিয়ান বোনেদের পোশাক তৈরি হয়েছে। ড্যানির কথায়, ঐশ্বর্যা বিশ্বের অন্যতম সুন্দরী। তাঁর মধ্যে Eভিজাত্য, উষ্ণতা, মাধুর্য রয়েছে। ‘হাম দিল দে চুকে সনম’ ও ‘যোধা আকবর’-সহ বেশ কিছু ছবিতে ঐশ্বর্যার সাজ ও পোশাক থেকে অনুপ্রাণিত হয়েই দুই বোনের সাজসজ্জার পরিকল্পনা করেছেন ড্যানি।

একই ফ্রেমে কিম ও ঐশ্বর্যা।

একই ফ্রেমে কিম ও ঐশ্বর্যা। ছবি:সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে কিম ও ক্লোয়ির সাজপোশাকের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন তাঁদের স্টাইলিস্ট। পাশাপাশি বিভিন্ন চলচ্চিত্রে ঐশ্বর্যার ছবিও তুলে ধরেছেন তিনি পোশাকের সঙ্গে সাযুজ্য তুলে ধরতে।

বিয়ের দিনে কিম পরেছিলেন লাল লেহঙ্গা। আঁটসাট ব্লাউজে স্পষ্ট হয়ে উঠেছিল বক্ষ বিভাজিকা। স্কার্টে ছিল ঠাসা কাজ। ক্লোয়ির পরনে ছিল আইভরি লেহঙ্গা, তাতে সোনালি কারুকাজ। পরে ঐশ্বর্যার সঙ্গে যে ছবিতে ক্যামেরাবন্দি হয়েছেন কিম, সেখানে তাঁর পরনে ছিল হালকা রঙা লেহঙ্গা, গলায় ভারী একটি হার। রাই সুন্দরী অবশ্য সে দিন লেহঙ্গা পরেননি, পরেছিলেন সালোয়ার-কামিজ।

কার্দাশিয়ান বোনেদের বেশ কয়েকটি পোশাকের নকশা করেছেন মণীশ মালহোত্রা। ড্যানি বলছেন, মণীশকে বেছে নেওয়ার কারণও ঐশ্বর্যাই। কারণ, মণীশ ঐশ্বর্যার বিভিন্ন চলচ্চিত্রে পোশাকের নকশা করেছেন। পাশাপাশি বিয়ে ও অম্বানী পরিবারের অন্য অনুষ্ঠানে কার্দাশিয়ান বোনেদের দেখা গিয়েছে বিভিন্ন পোশাকে। তার মধ্যে কোনওটি তৈরি করেছেন তরুণ তাহিলিয়ানি ও গৌরব গুপ্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE