Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Festive Fashion Trend

উৎসবের ফ্যাশনে কদর বাড়ছে চুমকির কারুকাজের! আলো নয়, নায়িকাদের ঝলমলে বেশেই ছড়াচ্ছে রোশনাই

এ বছরের দীপাবলির পার্টিতে বলি নায়িকাদের অধিকাংশের পরনেই দেখা গিয়েছে চুমকির কারুকাজ করা ঝলমলে পোশাক। জাহ্নবী কপূর থেকে কৃতি শ্যানন, কিয়ারা আডবানী থেকে তমন্না ভাটিয়ী— লম্বা সেই তালিকা।

ফ্যাশনে ফিরছে সিক্যুয়েন্সের কারুকাজ।

ফ্যাশনে ফিরছে সিক্যুয়েন্সের কারুকাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৫:৪২
Share: Save:

প্রতি বছর ফ্যাশনের ট্রেন্ডে আসে বদল। অনেক ক্ষেত্রেই পুরনো ফ্যাশনের ট্রেন্ডগুলি ঘুরেফিরে আসে পোশাকশিল্পীদের নতুন নকশা পোশাকের নকশা তৈরির ভাবনায়। এ বছরের উৎসবের আবহে ফিরেছে সিক্যুয়েন্স বা চুমকির কারুকাজ। সাদামাটা সাজ নয়, এ বছরের উৎসবের সাজে বলি নায়িকা দেখা গিয়েছে ঝলমলে সাজে।

এ বছরের দীপাবলির পার্টিতে বলি নায়িকাদের অধিকাংশের পরনেই দেখা গিয়েছে চুমকির কারুকাজ করা ঝলমলে পোশাক। জাহ্নবী কপূর থেকে কৃতি শ্যানন, কিয়ারা আডবানী থেকে তমন্না ভাটিয়ী— লম্বা সেই তালিকা।

জাহ্নবীর দীপাবলির নজরকাড়া বেশ।

জাহ্নবীর দীপাবলির নজরকাড়া বেশ। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দিপাবলির পার্টিতে হাজির ছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। উপস্থিত ছিলেন জাহ্নবীও। সব সময়ই সাজগোজ নিয়ে বেশ সচেতন থাকেন অভিনেত্রী। সে শাড়ি হোক কিংবা সালোয়ার কিংবা পশ্চিমি পোশাক, জাহ্নবী কিন্তু সব পোশাকই স্বচ্ছন্দ। দীপাবলির পার্টিতে তিনি মেটালিক সিক্যুয়েন্সের একটি শাড়ি সুন্দর কায়দায় পরেছেন। একরঙা শাড়ি, সেই শাড়ির রঙের হাতকাটা ব্লাউজ় সঙ্গে হিরের গয়না— জাহ্নবীর সাজে ছিল সাবেকি ও আধুনিকতার সুন্দর মিশেল।

মোহময়ী সাজে ধরা ছিলেন কৃতি।

মোহময়ী সাজে ধরা ছিলেন কৃতি। ছবি: ইনস্টাগ্রাম।

মণীশের পার্টিতে নজর কেড়েছেন অভিনেত্রী কৃতি শ্যাননের সাজও। হলুদ রঙের চুমকির কারুকাজ পরা শাড়ি ছিল কৃতির পরনে। তবে তাঁর সাজে আরও চমক এনেছিল মুক্তোর কারুকাজ করা ডিপনেক ডিজ়াইনার ব্লাউজ়টি। কানে চাঁদবালি, মাথায় টিকলি, চুলে বিনুনীর বাঁধন— একেবারে মায়াবী সাজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

ছকভাঙ্গা সাজে কিয়ারা।

ছকভাঙ্গা সাজে কিয়ারা। ছবি: ইনস্টাগ্রাম।

কিয়ারা আডবানীর দীপাবলির সাজেও ছিল চমক। কিয়ারার পরনে ছিল শাড়ি লেহঙ্গা। দেখে বোঝার উপায় নেই তিনি আদতে শাড়ি পরেছিলেন না কি লেহঙ্গা। ভেলভেটের ব্রালেট টপের সঙ্গে চুমকির কারুকাজ করা বাদামি রঙের লেহঙ্গা শাড়িতে কিয়ারা সাজ ছিল সবার থেকে আলাদা। সাবেকি ও আধুনিকতার সুন্দর মিশেল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE