Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

ব্রালেট, ডিপ নেক, না কি ক্রপ টপ, অনন্তের বিয়েতে কোন নায়িকার ব্লাউজ়ের নকশা ছিল নজরকাড়া?

অম্বানীদের বিয়েবাড়িতে বলিউড অভিনেত্রীদের সাজপোশাক নজর কেড়েছে সকলের। নায়িকাদের দেখানো স্রোতেই গা ভাসাতে চান আপনিও? অম্বানীদের বিয়েবাড়ি থেকে রইল কয়েক জন অভিনেত্রীর সাজের ঝলক।

উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভিড়ের মাঝেও নজরকাড়া নায়িকাদের সাজ।

উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভিড়ের মাঝেও নজরকাড়া নায়িকাদের সাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৯:২৭
Share: Save:

রোজকার জীবনে জিন্‌স-কুর্তি, সালোয়ার, স্বাচ্ছন্দ্যের হলেও কোনও উৎসব-অনুষ্ঠান কিংবা বিশেষ কোনও পার্টিতে শাড়ি পরতে কমবেশি সব মহিলাই ভালবাসেন। ইদানীং তরুণীদের মধ্যেও শাড়ি পরার প্রতি ঝোঁক বেড়েছে। ১০ হাজার টাকার শাড়ি হোক কিংবা হাজার টাকার শাড়ি, তার সঙ্গে থাকা ব্লাউ়জ় পিস দিয়ে ব্লাউজ় না বানিয়ে এখন কিন্তু কনট্রাস্ট ব্লাউজ় পরার ফ্যাশন ভীষণ ‘ইন’। একটা কালো কিংবা সবুজ ডিজ়াইনার ব্লাউজ় থাকলে বিভিন্ন শাড়ির সঙ্গে নানা কায়দায় স্টাইল করে পরে ফেলতে পারেন মহিলারা।

হালফ্যাশনে ব্লাউজ়ের কাটও অফুরান। বোটনেক, ক্রপ ব্লাউজ়, স্লিভলেস, ডিপ নেক, চাইনিজ় কলার, অফ শোল্ডার, সব্যসাচী কাট, আরও কত কী! অম্বানীদের বিয়েবাড়িতে বলিউড অভিনেত্রীদের সাজপোশাক নজর কেড়েছে সকলের। নায়িকাদের দেখানো স্রোতেই গা ভাসাতে চান আপনিও? অম্বানীদের বিয়েবাড়ি থেকে রইল কয়েক জন অভিনেত্রীর সাজের ঝলক।

আলিয়ার ব্লাউজ়: অনন্ত-রাধিকার বিয়েতে আলিয়া ভট্টের পরনে ছিল পোশাকশিল্পী মণীশ মলহোত্রার নকশা করা ফুশিয়া গোলাপি বেনারসি শাড়ি। আলিয়ার শাড়িটি সাবেকি হলে অভিনেত্রীর ব্লাউজ়টি ছিল পশ্চিমি কায়দার। বেনারসির সঙ্গে আলিয়া পরেছিলেন সোনালি রঙের টিউব ব্লাউজ়। শাড়ির সঙ্গে ব্লাউজ়ের মিশেলটা নজর কেড়েছে অনুরাগীদের। ব্লাউজ়ে জন্যই আলিয়ার ভারতীয় সাজেও এসেছে পশ্চিমের ‘টাচ্’।

প্রিয়ঙ্কা চোপড়া: অম্বানীদের বিয়েবাড়িতে বরযাত্রীদের নাচের মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে প্রিয়ঙ্কার নাচ। অনন্তের বিয়ে উপলক্ষে আমেরিকা থেকে এক দিনের জন্য ভারতে এসেছিলেন প্রিয়ঙ্কা। অভিনেত্রীর সাজ ছিল নজরকাড়া। অভিনেত্রী পরেছিলেন পোশাকশিল্পী তরুণ তেহেলিয়ানির নকশা করা হলুদ-কমলা রঙের লেহঙ্গা। তাঁর ‘প্লাঞ্জিং নেকলাইনের’ ব্লাউজ়টি নায়িকার সাজে উষ্ণতার ছোঁয়া।

ভূমি পেদনেকার: অনন্তের বিয়েতে মোহময়ী রূপে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী ভূমি। ছবির প্রচার হোক কিংবা ইনস্টাগ্রামের জন্য ফোটোশুট, বলিউডের নায়িকা ভূমিকে ইদানীং দেখা যায় সাহসী সাজপাশাকে! অনন্তের বিয়েতেও ইন্দো-ওয়েস্টার্ন ‘লেয়ার্ড ফ্রিল’ লেহঙ্গা পরেছিলেন ভূমি। লেহঙ্গার সঙ্গে পরেছিলেন ব্রালেট ব্লাউজ়। অভিনেত্রীর ব্লাউজ়ের কাট নজর কেড়েছে অনুরাগীদের।

তমান্না ভাটিয়া: কালো লেহঙ্গা পরে অম্বানীদের বিয়েবাড়িতে ভিড়ের মাঝেও নজর কেড়েছে তমান্নার সাজ। লেহঙ্গার সঙ্গে তিনি পরেছিলেন ডিপনেক ক্রপ টপ স্টাইল ব্লাউজ়। এমন ধরনের ব্লাউজ়ের নকশা শাড়ির সঙ্গেও দারুণ মানাবে। অভিনেত্রীর সাজ ছিমছাম হলেও ব্লাউজ়ের নকশাটি তাঁর সাজে ‘উষ্ণ’ ভাব এনেছে।

জাহ্নবী কপূর: বিয়েবাড়িতে জাহ্নবীর প্রতি দিনের সাজেই ছিল কোনও না কোনও চমক। সঙ্গীতের অনুষ্ঠানে একটি নীল রঙা লেহঙ্গা পরেছিলেন তিনি। মণীশ মলহোত্রার নকশা করা লেহঙ্গাটির ব্লাউজ়টি ছিল নজরকাড়া। ‘মেশ ইলিউশন হাইনেক’ ব্লাউজ়টি বেশ পছন্দ হয়েছে ফ্যাশনপ্রেমীদের। ব্লাউজ়টির উপরিভাগ ছিল নেটের, যা দেখে মনে হচ্ছিল উপরিভাগে যেন কাপড়ের লেশমাত্র নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE