Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Disha Patani

জাপানি বেশে দিশা! খোলামেলা পোশাক নয়, কিমোনো পরে পুতুলের সাজে নজর কাড়লেন অভিনেত্রী

ছুটির মেজাজে নানা ধরনের পোশাক পরে ক্যামেরাবন্দি হয়েছেন দিশা পটানি। কখনও মিনি ড্রেস, কখনও আবার জাপানের জাতীয় পোশাকে নায়িকার সাজ দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

দিশা পটানি।

দিশা পটানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৫
Share: Save:

নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে তাঁর নাম আসে প্রথম সারিতে। তিনি দিশা পটানি। মেদহীন সুন্দর ছিপছিপে চেহারার সঙ্গে দারুণ উচ্চতা। দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। তবে অভিনয় দক্ষতার পাশাপাশি অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্টও অনুরাগীদের নজর কাড়ে।

বিভিন্ন কায়দায় পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিয়ো শেয়ার করেন দিশা। সেই সব পোশাক নিয়ে চর্চাও চলে তুঙ্গে। সম্প্রতি জাপানে ছুটি কাটাতে গিয়েছেন দিশা। ছুটির মেজাজে নানা ধরনের পোশাক পরে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা। কখনও মিনি ড্রেস, কখনও আবার জাপানের জাতীয় পোশাকে নায়িকার সাজ দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

জাপানে গিয়ে সেখানকার সাবেকি পোশাক কিমোনো পরেছিলেন দিশা। কিমোনো পোশাকের মোট ৩টি ভাগ থাকে। নীচে স্কার্টের মতো অংশ, উপরে ঢিলেঢালা টপ আর কোমরে চওড়া বেল্ট। জ়োরি জুতো ও তাবি মোজার সঙ্গে এই পোশাক পরার চল রয়েছে। দিশার পরনে ছিল ঘিয়ে রঙের কিমোনো। মাথায় খোঁপা আর খোঁপার খাঁজে ফুল। জাপানি সাজে দিশাকে ঠিক পুতুলের মতো দেখাচ্ছিল, এমনই মত অনুরাগীদের।

জাপানি পোশাকে মোহময়ী দিশা।

জাপানি পোশাকে মোহময়ী দিশা। ছবি: ইনস্টাগ্রাম।

দিশা উষ্ণতা ছড়াবেন না, তাই আবার হয় নাকি? জাপানের রাস্তাতেও মিনি ড্রেসে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা। ডিপনেক লাল মিনি ড্রেসের সঙ্গে সাদা স্নিকার্স ও সাদা হ্যান্ডব্যাগ— ছিমছাম সাজেই নজর কেড়েছেন অভিনেত্রী। খোলা চুল, নামমাত্র রূপটানেই দিশার বেশ ছিল মুগ্ধ করার মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disha Patani Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE