Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Naga Chaitanya-Sobhita Dhulipala Engagement

লেহঙ্গা-শেরওয়ানি নয়, বাগ্‌দানে পোশাকশিল্পী মণীশ মলহোত্রর সাবেকি পোশাকেই সাজলেন নাগা-শোভিতা

বাগ্‌দান উপলক্ষে শোভিতা ও নাগার পোশাকটির নকশা করেছেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। দু’জনের সাজেই সাবেকিয়ানা ছোঁয়া রেখেছিলেন মণীশ। কী বিশেষ ছিল তাঁদের সাজপোশাকে।

বাগ্‌দানে সাবেকি বেশে নজর কাড়লেন নাগা-শোভিতা।

বাগ্‌দানে সাবেকি বেশে নজর কাড়লেন নাগা-শোভিতা। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৬:৫৬
Share: Save:

বাগ্‌দান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। দীর্ঘ দিন ধরে তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে চারদিকে চর্চা চললেও প্রকাশ্যে কখনওই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তাঁরা। শেষমেশ সিলমোহর পড়ল তাঁদের সম্পর্কে। প্রকাশ্যে এল তাঁদের বাগ্‌দান পরবর্তী ছবি।

বাগ্‌দান উপলক্ষে শোভিতা ও নাগার পোশাকটির নকশা করেছেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোভিতার পরনের শাড়িটিতে দক্ষিণের ছাপ ছিল স্পষ্ট। অন্ধ্রপ্রদেশের একটি গ্রাম থেকে সিল্ক আনিয়ে শোভিতার বিশেষ দিনের জন্য শাড়িটি নকশা করেছেন মণীশ।

শোভিতার পরনে ছিল উডাপ্পা সিল্ক। পদ্মের রঙের গোলাপি শাড়ি জুড়ে সোনালি আভাটি ছিল নজরকাড়া। শাড়ির পাড়ে ছিল সোনালি, রুপোলি জরির কারুকাজ। অন্য দিকে সাদা পোশাক পরেছিলেন নাগা। সাবেকি পাট্টু পাঁচা, লালচি আর কন্ডুভায় সেজেছিলেন তিনি। কোনও বিশেষ অনুষ্ঠানে অন্ধ্রপ্রদেশের পুরুষেরা এই পোশাকই পরে থাকেন।

উল্লেখ্য, ২০২১-এ অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলেন নাগা। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাঁদের। কিন্তু তার মধ্যেই শুরু হয় জটিলতা। তাই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। যদিও, তখন নাগা বা শোভিতা কেউই সম্পর্ক নিশ্চিত করেননি।

তারকা জুটি একসঙ্গে ইউরোপ বেড়াতে গিয়েছিলেন বলে জানা যায়। সেখান থেকে একটি ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছিল। দেখা গেছিল, নাগা ও শোভিতা ওয়াইন চেখে দেখার এক অনুষ্ঠান উপভোগ করছেন। সেখান থেকেই তাঁদের সম্পর্কের জল্পনা ঘনীভূত হতে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya Sobhita Dhulipala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE