Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor

অনন্ত-রাধিকার বিয়েতে রণবীরের হাতে নজর কাড়ল ৬ কোটি টাকার ঘড়ি! কী কী চমক ছিল সেই ঘড়িতে?

রাধিকার বিদাই অনুষ্ঠানের দিন রণবীর পরেছিলেন কালো রঙের শেরওয়ানি আর তার সঙ্গে স্টাইল করেছিলেন পাটেক ফালিপের একটি ঘড়ি।

রণবীরের ঘড়িটি কেন নজর কাড়ল সকলের?

রণবীরের ঘড়িটি কেন নজর কাড়ল সকলের? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১২:৫২
Share: Save:

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই স্ত্রী আলিয়া ভট্টকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা রণবীর কপূর। অভিনেতার প্রতি দিনের সাজই ছিল নজরকাড়া। তবে রাধিকার বিদাই অনুষ্ঠানের দিন রণবীর পরেছিলেন কালো রঙের শেরওয়ানি আর তার সঙ্গে তিনি স্টাইল করেছিলেন পাটেক ফালিপের একটি ঘড়ি।

ইনস্টাগ্রামের একটি পেজ ‘সেলিব্রিটি ওয়াচ স্পটার’ রণবীরের সেই ঘড়িটির বিষয়ে যাবতীয় তথ্য সামনে এনেছে। ঘড়িটি ছিল প্ল্যাটিনামের। অ্যালিগেটর স্ট্র্যাপ দিয়ে তৈরি ঘড়িটির ডায়ালটি ছিল কালো রঙের। রণবীরের ঘড়িতে মোট ৮১টি পান্না বসানো ছিল। ঘড়িটির দাম প্রায় ৭ লক্ষ আমেরিকান ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি টাকা)।

অনন্ত অম্বানী নিজের বিয়েতে কয়েক জন বিশেষ অতিথিদের উপহার হিসেবে দিয়েছেন বহুমূল্যের ঘড়ি। ‘ওদুমার পিগে’ নামক সেই সংস্থার সীমিত সংস্করণের ঘড়ির দাম প্রায় দু’কোটি টাকা। পোখরাজ, ক্রিস্টালের মতো বহুমূল্যের রত্নখচিত ঘড়িটিতে রয়েছে দিন, তারিখ, মাস, বছরের হিসাব। রয়েছে ঘণ্টা এবং মিনিটের কাঁটা। ‘পিঙ্ক গোল্ড’ ব্রেসলেট চেনের সঙ্গে রয়েছে ঘন নীল রঙের অ্যালিগেটর স্ট্র্যাপ। অভিনেতা শাহরুখ খান, রণবীর সিংহ, রণবীর কপূর, পাহাড়িয়া ব্রাদার্স, অভিষেক বচ্চন, নিক জোনাস ছিলেন অনন্তের বিশেষ অতিথিদের সেই তালিকায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE