Advertisement
২৬ অক্টোবর ২০২৪
Delhi Murder

অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন প্রেমিকা, গর্ভপাতে রাজি না হওয়ায় খুন করে পুঁতে দিলেন প্রেমিক! দিল্লিতে ধৃত ২

পুলিশ সূত্রে খবর, প্রেমিকার অন্তঃসত্ত্বার বিষয়টি জানার পর থেকেই তাঁকে গর্ভপাত করানোর জন্য পাল্টা চাপ দিচ্ছিলেন তরুণ। কিন্তু তরুণী গর্ভপাত করাতে রাজি হচ্ছিলেন না।

(বাঁ দিকে) নিহত তরুণী। দেহ উদ্ধার করা হচ্ছে (ডান দিকে)।

(বাঁ দিকে) নিহত তরুণী। দেহ উদ্ধার করা হচ্ছে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১১:০৮
Share: Save:

প্রেমিকাকে খুন করে তাঁর দেহ পুঁতে দেওয়ার অভিযোগ উঠল এক তরুণের বিরুদ্ধে। ঘটনাটি দিল্লির নাংলোই এলাকার। অভিযুক্ত প্রেমিক এবং তাঁর এক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক আরও এক অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, বছর উনিশের ওই তরুণী পশ্চিম দিল্লির বাসিন্দা। সমাজমাধ্যমেও বেশ সক্রিয়। ৬ হাজারের মতো সমাজমাধ্যম অনুগামী রয়েছে তাঁর। মাঝেমধ্যেই প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করতেন সমাজমাধ্যমে। তরুণীর বাড়ির লোকেরা জানতেন ওই তরুণ তাঁর ভাল বন্ধু। এমনকি, তরুণীও তাঁর প্রেমিককে নিজের বাড়ির সদস্যদের কাছে বন্ধু হিসাবেই পরিচয় দিয়েছিলেন।

তরুণীর পরিবার সূত্রে খবর, নিয়মিতই ওই তরুণের সঙ্গে ফোনে কথা হত। কিন্তু গোল বাধে অন্য জায়গায়। তদন্তকারীরা জানাচ্ছেন, তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সে কথা তাঁর প্রেমিককেও একাধিক বার জানিয়েছিলেন। কিন্তু সেই ঘটনা নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই অশান্তি হত। শুধু তা-ই নয়, তাঁকে বিয়ে করার জন্য প্রেমিকের উপর তরুণী চাপ সৃষ্টি করছিলেন বলে অভিযোগ । প্রাথমিক তদন্তে এমনটাই জানতে পারেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, প্রেমিকার অন্তঃসত্ত্বার বিষয়টি জানার পর থেকেই তাঁকে গর্ভপাত করানোর জন্য তরুণ পাল্টা চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ। কিন্তু তরুণী গর্ভপাত করাতে রাজি হচ্ছিলেন না। ফলে দু’জনের সম্পর্ক এই বিষয় নিয়ে আরও তিক্ত হয়ে ওঠে। গত সোমবার তরুণী তাঁর প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। দুই বন্ধুকে সঙ্গে নিয়ে অভিযুক্ত তরুণ তাঁর প্রেমিকাকে দিল্লি থেকে হরিয়ানার রোহতকে নিয়ে যান। অভিযোগ, সেখানেই প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করেন তরুণ এবং তাঁর বন্ধুরা। তার পর তাঁর দেহ পুঁতে দিয়ে আবার দিল্লি ফিরে আসেন। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে প্রেমিক এবং তাঁর এক সঙ্গীকে গ্রেফতার করে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Delhi Murder Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE