Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
Suicide

‘আত্মহত্যা করছি বলে ক্ষমাপ্রার্থী’, যোগ চর্চায় গিয়ে হস্টেলের ছ’তলা থেকে ঝাঁপ ছাত্রের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম বিনায়ক মিশ্র। ইনদওরের একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করত সে। স্কুলের হস্টেলে থাকত।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫৮
Share: Save:

হস্টেলের ছ'তলা থেকে ঝাঁপ দিয়ে শনিবার আত্মহত্যা করল একাদশ শ্রেণির ছাত্র। উদ্ধার হল একটি সুইসাইড নোট। সেখানে লিখেছে, আত্মহত্যা করার জন্য সে ক্ষমাপ্রার্থী। মধ্যপ্রদেশের ইনদওরের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম বিনায়ক মিশ্র। ইনদওরের একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করত সে। স্কুলের হস্টেলে থাকত। ইনদওরের স্বদেশ ভবনের নীলগিরি হস্টেলের বাসিন্দা ছিল সে। পুলিশ আধিকারিক মণীশ লোধা জানিয়েছেন, স্বদেশ ভবনের ছ'তলায় যোগাভ্যাস করতে গিয়েছিল বিনায়ক। একটি সুইসাইড নোট রেখে ঝাঁপ দেয় সে। দেখে ছুটে আসেন স্থানীয়েরা। সঙ্গে সঙ্গে তাঁকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ওই স্বদেশ ভবনেরই ছাত্রীদের হস্টেলে থাকে কিশোরের বোন। তাকে খবর দেওয়া হয়। পুলিস স্বদেশ ভবনের ছ'তলা থেকে যে সুইসাইড নোট পেয়েছে, তাতে লেখা ছিল, ‘‘আত্মহত্যা করছি বলে ক্ষমাপ্রার্থী। মৃত্যুই হল বাস্তব। সকলকে মেনে নিতেই হবে।’’ ছাত্রের দেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Indore Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE