Advertisement
০৯ অক্টোবর ২০২৪
Ratan Tata

রতন টাটার অবস্থা আশঙ্কাজনক, ভর্তি রয়েছেন মুম্বইয়ের হাসপাতালে!

সম্প্রতি জানা গিয়েছিল, রতন অসুস্থ অবস্থায় মুম্বইয়ের হাসপাতালে ভর্তি রয়েছেন। সোমবার সেই দাবি উড়িয়ে দেন শিল্পপতি। এই নিয়ে তাঁর সমাজমাধ্যম অ্যাকাউন্টে একটি বিবৃতি দেওয়া হয়।

রতন টাটা।

রতন টাটা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ২০:২৫
Share: Save:

ভাল নেই রতন টাটা? জল্পনাই কি সত্যি? একটি সূত্রকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা রয়টার্স দাবি করেছে, শিল্পপতি রতনের অবস্থা আশঙ্কাজনক। মুম্বইয়ের একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ারে ভর্তি রয়েছেন টাটা সন্সে‌র ৮৬ বছরের ‘সাম্মানিক চেয়ারম্যান’। এই নিয়ে শিল্পপতির প্রতিনিধির সঙ্গে ওই সংবাদ সংস্থা যোগাযোগ করলেও কোনও জবাব মেলেনি বলেই জানানো হয়েছে।

সম্প্রতি জানা গিয়েছিল, রতন অসুস্থ অবস্থায় মুম্বইয়ের হাসপাতালে ভর্তি রয়েছেন। সোমবার সেই দাবি উড়িয়ে দেন শিল্পপতি। সমাজমাধ্যমে তাঁর অ্যাকাউন্টে একটি বিবৃতি দিয়ে জানানো হয়, নিয়মমাফিক চেকআপের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি সুস্থ রয়েছেন। এই নিয়ে উদ্বেগের কিছু নেই। বিবৃতিতে জানানো হয়, ‘‘সম্প্রতি আমার স্বাস্থ্য নিয়ে নানা জল্পনা রটেছে। আপনাদের জ্ঞাতার্থে জানাই, এ সব খবরই ভুয়ো। বিগত কয়েক দিন ধরে বার্ধক্যজনিত নানা সমস্যার কারণে নিয়মমাফিক চেক-আপের জন্য হাসপাতালে যেতে হচ্ছে। চিন্তার কোনও কারণ নেই। আমি সুস্থ আছি। জনগণ এবং সংবাদমাধ্যমের কাছে অনুরোধ, ভুয়ো খবর ছড়াবেন না।’’

শতাধিক বছর আগে টাটা গোষ্ঠীর প্রতিষ্ঠা করেন রতনের প্রপিতামহ। ১৯৯১ সালে সেই গোষ্ঠীর চেয়ারম্যান হন তিনি। তখন মূলত অটোমোবাইল এবং ইস্পাতশিল্প ক্ষেত্রে ছড়িয়ে ছিল টাটা গোষ্ঠীর ব্যবসা। ১৯৯৬ সালে টাটা টেলিসার্ভিস শুরু করেন প্রবীণ শিল্পপতি। ২০০২ সালে শুরু করেন তথ্যপ্রযুক্তি সংস্থা ‘টাটা কনসালটেন্সি সার্ভিস’। ২০১২ সালে টাটা গোষ্ঠীর বিভিন্ন সংস্থার সরাসরি দায়িত্ব থেকে সরে সাম্মানিক পদে বসেন রতন।

অন্য বিষয়গুলি:

Ratan Tata TATA Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE