Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant Wedding

অনন্ত-রাধিকার বিয়েতে বোমা মারার ‘ভুয়ো’ হুমকি! অপ্রীতিকর ঘটনা এড়াতে জোর দেওয়া হয় নিরাপত্তায়

মুম্বই পুলিশের এক উচ্চপদস্থ অফিসার জানান, শনিবার রাতে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি হুমকি বার্তা আসে। সেখানে এক ব্যবহারকারী অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থলে বোমা মারার হুমকি দেন।

Mumbai Police takes extra precaution after bomb threat at Ambani\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s wedding

(বাঁ দিকে) অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্ট (ডান দিকে)। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ০৮:০০
Share: Save:

শুক্রবার ছিল বিয়ে, রবিবার ছিল প্রীতিভোজ। এই তিন দিন সবচেয়ে বেশি চর্চায় ছিল ধনকুবের মুকেশ অম্বানীর ছেলে অনন্ত এবং রাধিকা মার্চেন্টের বিয়ে। জমকালো এই অনুষ্ঠানে দেশ-বিদেশের তারকাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। শুধু তা-ই নয়, রাজনীতিবিদ থেকে শিল্পপতিরাও এসেছিলেন নবদম্পতিকে আশীর্বাদ করতে। আর সেই অনুষ্ঠানে ‘বোমা ফেলার’ হুমকি চিন্তা বাড়িয়েছিল মুম্বই পুলিশের।

মুম্বই পুলিশের এক উচ্চপদস্থ অফিসার জানান, শনিবার রাতে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি হুমকি-বার্তা আসে। সেখানে এক ব্যবহারকারী অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থলে বোমা মারার হুমকি দেন। বিষয়টি নজরে আসতেই সতর্ক হয় পুলিশ। অনুষ্ঠানস্থলের নিরাপত্তা জোরদার করা হয়। কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে বদ্ধপরিকর ছিল পুলিশ।

ওই এক্স বার্তা নিয়ে পুলিশও চিন্তায় পড়ে গিয়েছিল বলে জানান ওই আধিকারিক। তবে পরে তা খতিয়ে দেখে বোঝা যায়, ‘ভুয়ো’ হুমকি পাঠানো হয়েছিল। তবে কোনও ঝুঁকি নিতে নারাজ ছিল পুলিশ। অনুষ্ঠানস্থল এবং তার আশপাশের এলাকার নিরাপত্তা আরও আঁটসাঁট করা হয়েছিল। তবে শেষ পর্যন্ত কোনও সন্দেহজনক কিছু মেলেনি। কে ওই পোস্ট করলেন, তা খোঁজার চেষ্টা করছে পুলিশ।

এর আগে, অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থল থেকে দু’জনকে গ্রেফতার করেছিল পুলিশ। সূত্রের খবর, তাঁদের আমন্ত্রণ ছিল না। ভুয়ো পরিচয় দিয়ে বিয়েতে হাজির হয়েছিলেন তাঁরা। ধৃতেরা অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। পুলিশ জেরা করে জানতে পেরেছে, অম্বানীদের বিয়েতে যোগ দেওয়ার জন্যই মুম্বইয়ে এসেছিলেন তাঁরা। কিন্তু আমন্ত্রণ ছাড়া কেন তাঁরা বিয়ের অনুষ্ঠানে গেলেন, তার সদুত্তর দিতে পারেননি ধৃতেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE