Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Fire in Mumbai

মুম্বইয়ে গুদামে বিধ্বংসী আগুন! রাত থেকেই জ্বলছে, নিয়ন্ত্রণে আসেনি শনি সকালেও

জানা গিয়েছে, গুদামটি রয়েছে মুম্বই-নাসিক হাইওয়ের ধারে ভিবন্ডি তালুকে। অনেকটা পরিসর জুড়ে ছড়িয়ে থাকা সেই গুদামে প্লাস্টিক, রাসায়নিক, দাহ্য তেলের মতো বেশ কিছু জিনিস মজুত করা হত।

দাউ দাউ করে গুদামে আগুন জ্বলছে। ছবি: সংগৃহীত।

দাউ দাউ করে গুদামে আগুন জ্বলছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১২:০২
Share: Save:

মুম্বইয়ে এক গুদামে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে আগুন লেগেছিল। কিন্তু শনি সকালেও সেই আগুন নিয়ন্ত্রণে আসেনি বলে স্থানীয় সূত্রে খবর। সেই আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে জোরকদমে।

জানা গিয়েছে, গুদামটি রয়েছে মুম্বই-নাসিক হাইওয়ের ধারে ভিবন্ডি তালুকে। অনেকটা পরিসর জুড়ে ছড়িয়ে থাকা সেই গুদামে প্লাস্টিক, রাসায়নিক, দাহ্য তেলের মতো বেশ কিছু জিনিস মজুত করা হত। শুক্রবার রাতে প্রথমে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়েরা। স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাঁরাই প্রথমে পুলিশ খবর দেন। খবর দেওয়া হয় দমকলেও। কিন্তু তত ক্ষণে আগুনের গ্রাসে চলে যায় গুদাম। আগুন ক্রমশ ছড়িয়ে পড়তে শুরু করে গুদামের অন্যান্য অংশে।

স্থানীয়েরা আগুন নেভানোর চেষ্টা করেন প্রথমে। পরে দমকলের ছ’টি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। সারারাত ধরে আগুন নেভানোর চেষ্টা করা হয়। জানা গিয়েছে, তার পরেও আগুন নিয়ন্ত্রণে আসেনি। শনি সকালেও আগুন জ্বলছে গুদামে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে আশপাশের এলাকা। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় কেউ হতাহত হননি। তবে আগুন কী ভাবে লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে গুদামে প্লাস্টিক এবং দাহ্য পদার্থ মজুত থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। পুরো গুদামটি ভস্মীভূত হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE