Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪

রিল বানানোর ‘অপরাধে’ শিক্ষিকাকে সপাটে চড় পুরুষ সহকর্মীর! দু’পক্ষের হাতাহাতি স্কুল প্রাঙ্গণেই, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যম জুড়ে শুরু হয়েছে সমালোচনা। ক্ষুব্ধ জনতা প্রশ্ন তুলেছে সরকারি স্কুলের ব্যবস্থাপনা নিয়ে।

ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৬:৫৩
Share: Save:

ক্লাসে ছাত্রছাত্রীদের নিয়ে রিল বানাচ্ছিলেন। বিষয়টি দেখে পুরুষ সহকর্মী এসে প্রতিবাদ শুরু করেন। এতেই শুরু বাগ্‌বিতণ্ডা। কিছুক্ষণ পর তর্কাতর্কি গড়ায় হাতাহাতিতে। এর পর স্কুল প্রাঙ্গণেই একে অপরকে চড়-চাপড় মারতে শুরু করে দেন দুই শিক্ষক! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এক সরকারি স্কুলে।

সম্প্রতি একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। আর তাতেই দেখা যাচ্ছে, এক জন শিক্ষিকা ও তাঁর পুরুষ সহকর্মীর মধ্যে চলছে হাতাহাতি। দু’জনেই একে অপরকে চড় মারছেন। কেউই কারও চেয়ে কম যাচ্ছেন না। আর এই গোটাটাই ঘটছে স্কুল প্রাঙ্গণে! ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে শুরু হয়েছে সমালোচনা। ক্ষুব্ধ জনতা প্রশ্ন তুলেছেন সরকারি স্কুলের ব্যবস্থাপনা নিয়েও।

জানা গিয়েছে, স্কুলটি উত্তরপ্রদেশের চিত্রকূট জেলার রাজাপুর থানা এলাকায় অবস্থিত। ওই প্রাথমিক বিদ্যালয়েই সহকারী শিক্ষক হিসাবে কাজ করেন দুই শিক্ষক। ঘটনার দিন ছাত্রছাত্রীদের নিয়ে রিল বানাচ্ছিলেন শিক্ষিকা। তখনই বিষয়টি তাঁর সহকর্মীর চোখে পড়ে। ওই শিক্ষক এ নিয়ে প্রশ্ন তুললে দু’পক্ষের মধ্যে বাদানুবাদ শুরু হয়। যা শেষ পর্যন্ত গড়ায় হাতাহাতিতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE