Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Madhya Pradesh Crime

স্কুলে পাঁচ বছরের ছাত্রীর শ্লীলতাহানি! ‘খারাপ স্পর্শের’ কথা মাকে জানাল শিশু, আটক কিশোর

মধ্যপ্রদেশের স্কুলে পাঁচ বছরের এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ওই স্কুলেরই নিরাপত্তারক্ষীর পুত্রের বিরুদ্ধে। সে দশম শ্রেণির ছাত্র। পুলিশ তাকে আটক করেছে।

মধ্যপ্রদেশে পাঁচ বছরের শিশুকে স্কুলে হেনস্থার অভিযোগ।

মধ্যপ্রদেশে পাঁচ বছরের শিশুকে স্কুলে হেনস্থার অভিযোগ। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪১
Share: Save:

পাঁচ বছরের ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল স্কুলের মধ্যে। অভিযুক্ত ওই স্কুলের নিরাপত্তারক্ষীর পুত্র। সে অন্য একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ে বলে খবর। অভিযোগ পেয়ে তাকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি মধ্যপ্রদেশের রতলাম শহরের। ছাত্রীর পরিবারের অভিযোগ পেয়ে রবিবার কিশোরকে ধরে পুলিশ। অভিযোগ, স্কুলের মধ্যেই শিশুর শ্লীলতাহানি করে সে। ওই স্কুলের তিনতলায় বাবার সঙ্গেই থাকে কিশোর। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, স্কুলটিতে সিসি ক্যামেরার নজরদারি রয়েছে। কিন্তু তা কেবল স্কুলের একতলায়। উপরের তলাগুলিতে ক্যামেরা ছিল না। সেখানেই শ্লীলতাহানির ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই শিশু স্কুলে হেনস্থার শিকার হয়েছিল। সে ব্যাপারে স্কুলে কারও কাছে কোনও কথা বলেনি সে। বাড়ি ফিরে মায়ের কাছে ‘খারাপ স্পর্শের’ কথা জানায়। তার মা স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর পর পুলিশের দ্বারস্থ হন। থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তার ভিত্তিতে পুলিশ ওই কিশোরকে আটক করেছে।

সহকারী পুলিশ সুপার রাজেশ খখা এ প্রসঙ্গে জানিয়েছেন, অভিযুক্ত কিশোর ওই স্কুলেরই অন্য একটি শাখায় দশম শ্রেণিতে পাঠরত। শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে হেফাজতে নিয়েছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE