Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Madhya Pradesh Assembly Election 2023

বিজয় মিছিল নিয়ে বেরিয়েছিলেন, মধ্যপ্রদেশে বিজেপির কর্মীদের গায়ে ঢালা হল ফুটন্ত জল

মধ্যপ্রদেশে ২৩০টি আসনের মধ্যে ১৬৩টি জিতেছে বিজেপি। পুলিশ সূত্রে খবর, রবিবার এই ফল প্রকাশের পর রাতের দিকে ইনদওরের খাজরানা এলাকায় বিজেপি কর্মীরা বিজয় মিছিল বার করেন।

মধ্যপ্রদেশে বিজয়োল্লাস। ছবি: পিটিআই।

মধ্যপ্রদেশে বিজয়োল্লাস। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৫:০৪
Share: Save:

গত ৩ নভেম্বর মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচনের ফল বেরিয়েছে। বিপুল আসন নিয়ে ক্ষমতায় এসেছে বিজেপি। রাজ্যে আবার গেরুয়া ঝড়ে বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস ছিল চোখে প়়ড়ার মতো। দলের জয়ে ইনদওরে বিজয় মিছিল বার করেছিলেন সেখানকার বিজেপি কর্মী-সমর্থকরা। তাঁরা যখন রাস্তা দিয়ে যাচ্ছিলেন, সেই সময় তাঁদের লক্ষ্য করে একটি পরিবারের চার সদস্য ফুটন্ত জল ছুড়ে মারেন বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।

মধ্যপ্রদেশে ২৩০টি আসনের মধ্যে ১৬৩টি জিতেছে বিজেপি। পুলিশ সূত্রে খবর, রবিবার এই ফল প্রকাশের পর রাতের দিকে ইনদওরের খাজরানা এলাকায় বিজেপি কর্মীরা বিজয় মিছিল বার করেন। সেই সময় এলাকারই এক ব্যক্তি এই মিছিলের বিরোধিতা করেন। বিজেপি কর্মীদের সঙ্গে এই নিয়ে তর্কাতর্কিও হয় তাঁর। অভিযোগ, তার পরই বাড়ির ছাদ থেকে ওই ব্যক্তি, তাঁর সস্ত্রী এবং দুই পুত্র মিছিল লক্ষ্য করে গরম জল ছোড়েন।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার পরই ইনদওরে শোরগোল পড়ে যায়। অভিযুক্ত ওই পরিবারের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জোরালো হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই পরিবারের চার সদস্যের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪, ৩২৩, ৩২৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে। খাজরানা থানার ভারপ্রাপ্ত আধিকারিক উমরাও সিংহ বলেন, “বিষয়টি তদন্ত করা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Assembly Election 2023 BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE