Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Dowry

ভোজে মাছ, মাংসের বদলে ছিল পোলাও পনির, কনেপক্ষকে মারধর করে বিয়ে ভাঙলেন বর

দীনেশ শর্মার মেয়ে সুষমাকে বিয়ে করতে এসেছিলেন অভিষেক শর্মা। মালাবদলও হয়ে গিয়েছিল বর-কনের। তখনই বর জানতে পারেন, বিয়ের ভোজে মাছ বা মাংস নেই।

কনেপক্ষকে মারধরের অভিযোগ বরযাত্রীর বিরুদ্ধে।

কনেপক্ষকে মারধরের অভিযোগ বরযাত্রীর বিরুদ্ধে। ছবি: ভিডিয়ো থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২১:১১
Share: Save:

বিয়ের ভোজে পনির, পোলাও, ছিল সবই। বরযাত্রীদের আপ্যায়নে কোনও ত্রুটি রাখেনি কনেপক্ষ। সূত্রের খবর, চাহিদামতো পণও দিয়েছিলেন। ভোজে ছিল না শুধু মাছ আর মাংস। অভিযোগ, সে জন্য কনেপক্ষকে মারধর করেছেন বরযাত্রীরা। ঘুষি, লাথিতেই থামেননি তাঁরা। লাঠি দিয়ে কনেপক্ষের লোকজনকে পিটিয়েছেন বলেও অভিযোগ। তার পর বিয়ে ভেঙে চলে গিয়েছেন বর। বর এবং তাঁর পরিবারের বিরুদ্ধে উত্তরপ্রদেশের থানায় মারধর এবং পণ নেওয়ার অভিযোগ দায়ের করেছে কনেপক্ষ।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের দেওরিয়া জেলায় আনন্দনগরে বসেছিল বিয়ের আসর। সেখানকার বাসিন্দা দীনেশ শর্মার মেয়ে সুষমাকে বিয়ে করতে এসেছিলেন অভিষেক শর্মা। মালাবদলও হয়ে গিয়েছিল বর-কনের। তখনই বর জানতে পারেন, বিয়ের ভোজে মাছ বা মাংস নেই। কনের বাবা থানায় অভিযোগ করে বলেছেন, ‘‘বিয়েতে মাছ, মাংস নেই বলে বর অভিষেক, তাঁর বাবা সুরেন্দ্র শর্মাকে গালিগালাজ করতে শুরু করেন। আমি প্রতিবাদ করলে ওঁরা আমার পরিবারের লোকজনকে মারধর শুরু করেন। ঘুষি, লাথি চালিয়ে লাঠি দিয়ে মারেন।’’

বিয়ের দিন ঝামেলার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে (আনন্দবাজার অনলাইন তার সত্যতা যাচাই করেনি)। ভিডিয়োতে দেখা গিয়েছে, শূন্যে চেয়ার ছোড়া হচ্ছে। মারধর করা হচ্ছে কয়েক জনকে। দীনেশ শর্মার অভিযোগ, বরপক্ষকে প্রায় পাঁচ লক্ষ টাকা দেওয়া হয়েছে। তাঁর কথায়, ‘‘অভিষেককে গাড়ি কেনার জন্য সাড়ে চার লক্ষ টাকা দেওয়া হয়েছে। ২০ হাজার টাকা দামের দু’টি আংটি দেওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE