Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Indigo Flight

বারাণসীগামী ইন্ডিগোর বিমানে বোমাতঙ্ক! দিল্লি বিমানবন্দরে যাত্রীদের নামিয়ে চলল তল্লাশি

দিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আপৎকালীন দরজা দিয়ে সব যাত্রীকে বিমানের বাইরে আনা হয়। প্রত্যেকেই নিরাপদে রয়েছেন।

—প্রতিনিধিত্বমূলক ছবি

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ০৮:২২
Share: Save:

বোমা রাখা রয়েছে বিমানে! মঙ্গলবার ভোর ৫টা নাগাদ দিল্লি বিমানবন্দর থেকে ইন্ডিগোর একটি বিমান বারাণসী উড়ে যাওয়ার আগে এমনই হুমকি-বার্তা আসে। তার পরেই তড়িঘড়ি বিমানে থাকা সব যাত্রীকে নামিয়ে তল্লাশি অভিযান শুরু হয়। যদিও এই প্রতিবেদন প্রকাশের সময় পর্যন্ত বিমানের ভিতর সন্দেহজনক কোনও বস্তুর সন্ধান মেলেনি।

দিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আপৎকালীন দরজা দিয়ে সব যাত্রীকে বিমানের বাইরে আনা হয়। প্রত্যেকেই নিরাপদে রয়েছেন। তবে বিমানে মোট কত জন যাত্রী ছিলেন, তা এখনও স্পষ্ট নয়। দিল্লির দমকল বিভাগের তরফে জানানো হয়, ভোর ৫টা ৩৫ মিনিটে তাদের কাছে খবর আসে যে, বারাণসীগামী একটি বিমানে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গেই বিমানবন্দরে পৌঁছয় দমকলের একটি কুইক রেসপন্স টিম (কিউআরটি)।

সোমবারই মুম্বইয়ের তাজ হোটেল এবং ছত্রপতি শিবাজি বিমানবন্দরে বোমা রাখা আছে বলে একটি ফোন আসে মুম্বই পুলিশের কাছে। যদিও তল্লাশি অভিযানে কিছুই মেলেনি। কিছু দিন আগে দিল্লি বিমানবন্দরে দাঁড়িয়ে থাকা একটি বিমানের শৌচাগারে একটি সাদা কাগজ পাওয়া যায়, যার উপরে লেখা ছিল ‘বোমা’। তারও আগে দিল্লির একাধিক স্কুলে বোমা রাখা রয়েছে বলে ইমেল আসে পুলিশের কাছে। তদন্তে প্রমাণিত হয় সেগুলি ভুয়ো ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Flight Delhi Airport Bomb Threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE