Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Body of Woman Recovered from Train

ইনদওরে ট্রেনের ভিতর তরুণীর দেহাংশ উদ্ধার, দু’টুকরো করে ভরা হয়েছে ব্যাগে, নেই হাত-পা

পুলিশের প্রাথমিক অনুমান, অন্য কোথাও খুন করে শনিবার রাতে ট্রেনে মহিলার দেহ ফেলে দেওয়া হয়েছে। রেলপুলিশ জানিয়েছে, এক সাফাইকর্মী প্রথমে এসে দেহাংশ পড়ে থাকার কথা জানান।

image of train

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৭:১০
Share: Save:

মধ্যপ্রদেশের ইনদওরে ট্রেন থেকে উদ্ধার মহিলার খণ্ডিত ব্যাগবন্দি দেহ। পুলিশ জানিয়েছে, দেহটি দু’টুকরো করে দু’টি ব্যাগে ভরা হয়েছে। হাত-পা নেই। এখনও সেই মহিলার পরিচয় জানতে পারেনি পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান, অন্য কোথাও খুন করে শনিবার রাতে ট্রেনে মহিলার দেহ ফেলে দেওয়া হয়েছে। রেলপুলিশ (জিআরপি) স্টেশন ইন-চার্জ সঞ্জয় শুক্ল জানিয়েছেন, এক সাফাইকর্মী প্রথমে এসে দেহাংশ পড়ে থাকার কথা জানান। এর পর অম্বেডকর নগর-ইনদওর লোকাল ট্রেন থেকে উদ্ধার করা হয় মহিলার দেহাংশ। শুক্ল এ-ও জানিয়েছেন, নিহত মহিলার বয়স ২০ থেকে ২৫ বছর।

রেলপুলিশের আধিকারিক শুক্লের কথায়, ‘‘তরুণীর মাথা থেকে কোমর পর্যন্ত অংশ একটি ট্রলি ব্যাগের ভিতর পাওয়া গিয়েছে। কোমরের নীচের অংশ একটি প্লাস্টিকের ব্যাগে মিলেছে। দু’টি হাত এবং দু’পা নেই।’’ তিনি জানিয়েছেন, শনিবার রাতে ট্রেনটি ইনদওর স্টেশনে প্রবেশ করেছে। যাত্রীরা নেমে যাওয়ার পর ট্রেনটি সাফাই, রক্ষণাবেক্ষণের জন্য কারশেডে পাঠানো হয়। সেখানেই সকালে ট্রেনের কামরা থেকে মিলেছে দেহাংশ। পুলিশ তদন্তে নেমেছে। মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MP body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE