Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Chennai Murder

সুটকেসের ভিতরে তালগোল পাকানো মহিলার দেহ উদ্ধার চেন্নাইয়ের ব্যস্ত রাস্তায়, হুলস্থুল

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে থোরাই পক্কমের আইটি করিডরে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, অন্য কোথাও খুন করে মহিলার দেহ আইটি করিডরে ফেলে দেওয়া হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১০
Share: Save:

রাস্তার পাশে পড়ে একটি সুটকেস। বৃহস্পতিবার সকালে পরিত্যক্ত ওই সুটকেসটি দেখতে পেয়েই স্থানীয়দের সন্দেহ হয়। তখন তাঁরা পুলিশ খবর দেন। পুলিশ এসে সুটকেসটি খুলতেই ভিতর থেকে দলা পাকানো অবস্থায় এক মহিলার দেহ উদ্ধার হয়। চেন্নাইয়ের ব্যস্ত রাস্তায় এবং বসতি এলাকার মধ্যে সুটকেসে মহিলার দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ায়।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে থোরাই পক্কমের আইটি করিডরে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, অন্য কোথাও খুন করে মহিলার দেহ আইটি করিডরে ফেলে দেওয়া হয়েছে। মহিলা স্থানীয় কি না তা খতিয়ে দেখছে পুলিশ। থানাগুলিতে কোনও নিখোঁজ ডায়েরি হয়েছে কি না তা-ও দেখা হচ্ছে। মহিলার পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে বলে তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে রাস্তার ধারে একটি সুটকেট পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। প্রথমে অনেকেই বিষয়টি গুরুত্ব দিতে চাননি। কিন্তু স্থানীয়দের মধ্যে বিষয়টি নিয়ে কৌতূহল বাড়ে। পরিত্যক্ত ব্যাগটিকে ঘিরে আতঙ্কও ছড়ায় এলাকায়। তার পরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে সুটকেস খুলতেই মহিলার দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে সন্দেহ, রাতেই সুটকেসটিকে এলাকায় কেউ বা কারা ফেলে দিয়ে চলে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE