Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Copper ring

কোনও কারণ ছাড়া বা সামান্য বিষয়ে রেগে যাচ্ছেন? রাগ বশে রাখবে তামার আংটি

তামার আংটি ধারণ করলে দীর্ঘ দিনের সমস্যা কাটিয়ে উঠে সঠিক সিদ্ধান্তে পৌঁছনো যায়। এ ছাড়াও তামার আংটি ধারণে আরও নানা সুফল পাওয়া যায়।

Six astrological benefits of wearing copper ring

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ০৭:১৮
Share: Save:

সিদ্ধান্ত নিতে সুবিধা হয়

অনেক সময় আমরা বহু দিন ধরে ভেবেও কোনও একটা সহজ সিদ্ধান্ত নিতে পারি না। এর ফলে আমাদের জীবনে নানা সমস্যার মুখেও পড়তে হয়। এই রকম সময় জ্যোতিষীরা ঘরে নানা প্রকারের ধাতব জিনিস রাখতে বলেন। এরই সঙ্গে যদি তামার আংটি ধারণ করা যায়, তবে দীর্ঘ দিনের সমস্যা কাটিয়ে উঠে সঠিক সিদ্ধান্তে পৌঁছনো যায়।

দীর্ঘ দিন ধরে কাজে বাধা

জীবনে আমরা প্রায়শই নানা কাজে বাধার সম্মুখীন হয়ে থাকি। একটি তামার আংটি ধারণে আমরা কর্মক্ষেত্রের বাধা সরিয়ে ফেলতে পারি। কাজে বাধার হাত থেকে মুক্তি পেতে তামার আংটির জুড়ি মেলা ভার।

বহু দিনের চেষ্টার ফল পাওয়া যায়

বহু দিন ধরে কোনও কাজ আটকে থাকলে, কোনও কাজে বার বার সফলতা হতের নাগালে এসেও যদি বেরিয়ে যায়, সেই ক্ষেত্রে তামার আংটি ধারণ করলে ভাল ফল পাবেন।

উচ্চ রক্তচাপ কমে

উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে রাখতে তামার আংটি সাহায্য করে।

অতিরিক্ত রাগ কমাতে

রেগে গেলে মাথার ঠিক থাকে না? সোনা কিংবা রূপা নয়, তামার আংটি আপনার রাগকে বশে আনতে সাহায্য করবে। তবে অবশ্যই দেখেশুনে সঠিক তামার আংটি ধারণ করতে হবে। এটি চিনতে আপনাকে সাহায্য করবে জ্যোতিষীরা।

রোগ থেকে সুরক্ষা

শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতে সাহায্য করে তামার আংটি। বিভিন্ন রোগের হাত থেকে রক্ষা করতে পারে এই আংটি। তামার আংটি শরীরকে সুস্থ রাখতে সাহায্য করে।

অন্য বিষয়গুলি:

Copper Copper Ring Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE